সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মুস্তাফিজের ইংল্যান্ডের ভিসা নেওয়ার প্রক্রিয়া শুরু

full_1860497425_1466950581খেলাধুলা ডেস্ক: ১৫ জুলাই ন্যাটওয়েস্ট টি-টোয়েন্টি ব্লাস্টে হ্যাম্পশায়ারের বিপক্ষে ম্যাচেই মুস্তাফিজুর রহমানকে দলে পাবেন বলে আশা প্রকাশ করেছেন সাসেক্সের কোচ মার্ক ডেভিস।

বিসিবি সূত্রের খবর, সব ঠিক থাকলে আগামী ১২ বা ১৩ জুন ইংল্যান্ডের উদ্দেশে উড়াল দেবেন ‘কাটার মাস্টার’। মুস্তাফিজের ইংল্যান্ডের ভিসা নেওয়ার প্রক্রিয়াও শুরু হয়ে গেছে এরই মধ্যে।

৯ জুন বিসিবির ফিজিও-ট্রেনারদের তত্ত্বাবধানে শুরু হয়েছে মুস্তাফিজের পুনর্বাসন। ২৩ জুন নেটে বোলিং শুরু করেছিলেন, দু-তিন দিন তা করেছেন কোনো সমস্যা ছাড়াই। তবে তার চার সপ্তাহের পুনর্বাসন প্রক্রিয়া শেষ হবে আগামী মাসের প্রথম সপ্তাহে।

মুস্তাফিজকে এখনো শতভাগ ফিট না বললেও জাতীয় দলের ফিজিও বায়েজিদুল ইসলাম জানিয়েছেন, ‘ওর পুনর্বাসনের আরও ৪-৫টা সেশন বাকি আছে’। আশা করছি, এর মধ্যেই ও পুরোপুরি ফিট হয়ে যাবে।

আইপিএল থেকে ডান পায়ের অ্যাংকেল ও হ্যামস্ট্রিংয়ে চোট নিয়ে ফিরেছিলেন মুস্তাফিজ। কোনোটাই মারাত্মক ছিল না, তা ওই সব চোট নিয়ে আইপিএলের ফাইনাল খেলা থেকেই স্পষ্ট বোঝা গেছে। চোটের চেয়েও বেশি সমস্যা ছিল পুষ্টিসংক্রান্ত এবং মানসিক। ওজন বেড়ে প্রায় আগের অবস্থায় চলে আসায় পুষ্টির সমস্যাটা বলতে গেলে দূর হয়ে গেছে। সব মিলিয়ে আইপিএল থেকে যে শারীরিক অবস্থা নিয়ে ফিরেছিলেন, তার চেয়ে এখন অনেক ভালো আছেন মুস্তাফিজ।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: