সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সুনামগঞ্জে মাছধরা নিয়ে সংঘর্ষ, আহত ২

Suna.jpegসুনামগঞ্জ সংবাদদাতা : সুনামগঞ্জে মাছধরা নিয়ে দুদফায় সংঘর্ষে ২জন আহত হয়েছে। শুক্রবার রাতে সদর উপজেলার মোহনপুর ইউনিয়নের উজানরাম নগর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে এ সংঘর্ষ হয়। আহতরা হচ্ছে উজানরাম নগরের আব্দুল মনাফের পুত্র লুৎফুর রহমান (১৮) ও একই গ্রামের আব্দুল হান্নানের পুত্র জসিম উদ্দিন (১৮)।

আহত লুৎফুর রহমানকে আশংকাজনক অবস্থায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার দুই হাত ও মাথায় ছুরিকাঘাত এবং শরীরে একাধিক গুরুতর ফুলা ও চেছা জখম রয়েছে।

জানা যায়, হাওরে মাছধরা নিয়ে বৃহস্পতিবার সন্ধ্যায় উজানরাম নগর গ্রামের জসিম উদ্দিন ও মতিউর রহমান এর মধ্যে হাতাহাতি ও মারামারি হলে জসিম গুরুতর আহত হয়। তাকে সুনামগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়। এর জের ধরে পরদিন শুক্রবার রাতে আবারো দু’পক্ষে মারামারি ও সংঘর্ষ হয়।

এ সময় জসিমের পক্ষে তার ভাই ইসলাম উদ্দিন ও শরীফসহ লোকজন আব্দুল মনাফের ছেলে বাবুলকে মারধরের খবর শুনে তার ভাই লুৎফুর এগিয়ে আসলে তাকেও উপর্যুপরি ছুরিকাঘাত ও এলোপাতাড়ি মারধর করে গুরুতর আহত করে। আশংকাজনক অবস্থায় তাকে স্থানীয় হাসপাতালে নিয়ে অবস্তার অবনতি হওয়ায় তাকে দ্রুত সিলেট ওসমানী হাসপাতালে প্রেরন করা হয়।

এ ঘটনায়এলাকায় সালিশ নিষ্পত্তির চেষ্টার পাশপাশি উত্তেজনা এবং উভয়পক্ষে মামলার প্রস্তুতি চলছে বলে জানা গছে।

এ ব্যাপারে সুনামগঞ্জ সদর থানার ওসি হারুনুর রশিদের সাথে ফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, এখন পর্যন্ত আমাদের কাছে কোন অভিযোগ আসেনি। অভিযোগ পাওয়া গেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: