সর্বশেষ আপডেট : ২১ মিনিট ২৮ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শাকিব-শ্রাবন্তীর ‘ওঠ ছুড়ি তোর বিয়ে’

Untitled-1 copyবিনোদন ডেস্ক : বাংলাদেশ ও ভারতের যৌথ প্রযোজনার চলচ্চিত্র ‘শিকারী’ মুক্তি পাচ্ছে এই ঈদে। ছবি মুক্তির আগেই ইউটিউবে ছাড়া হয়েছে সিনেমার গান ও ট্রেলার। গত সপ্তাহে ছবির প্রথম গান ‘হারাবো তোকে’ প্রশংসিত হয়েছে সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোতে। প্রথম গানের রেশ কাটতে না-কাটতেই দ্বিতীয় চমক নিয়ে হাজির শাকিব-শ্রাবন্তী। ইউটিউবে ছাড়া হয়েছে ‘শিকারী’ ছবির দ্বিতীয় আরেকটি গান।

‘সাজলো বাড়ির ছাদ, নাচল মেয়ের বাপ, মনে মনে দিচ্ছে কনে আগুন-মাঝে লাফ,’ এমন গানের সঙ্গেই দেখা যাবে শাকিব খান ও শ্রাবন্তী দত্তকে। পুরো গানেই দর্শক দেখতে পাবেন শাকিব-শ্রাবন্তীর নাচ ও অভিনয়। আগের কোনো চরিত্রের সঙ্গে তাঁদের এবার মিল পাওয়া যাবে না বলে দাবি করছেন অনেকেই। গানটিতে পুরোদস্তুর আদিবাসী তরুণ-তরুণীর সাজে নতুন গানে হাজির হয়েছেন তাঁরা।

‘শিকারী’ ছবির নতুন গানটির শিরোনাম ‘ওঠ ছুড়ি তোর বিয়ে’। গানটি জাজ মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেলে প্রকাশ পেয়েছে ২৫ জুন রাতে। গানটি লিখেছেন কলকাতার প্রসূন। কণ্ঠ দিয়েছেন আকাশ আজিজ ও মধুবন্তি।

যৌথ প্রযোজনার এ চলচ্চিত্রের গল্প লিখেছেন বাংলাদেশের আবদুল্লাহ জহির বাবু ও কলকাতার পেলে ব্যানার্জি। চলচ্চিত্রটি যৌথভাবে পরিচালনা করছেন জাকির হোসেন সীমান্ত ও জয়দেব। এতে শাকিব-শ্রাবন্তী ছাড়াও আরো অভিনয় করছেন বাংলাদেশের অমিত হাসান, রেবেকা, শিবা সানু, সুব্রত এবং কলকাতার সব্যসাচী চক্রবর্তী, রুদ্র প্রতাপ, সুপ্রিয় দত্ত, লিলি চক্রবর্তী, খরাজ মুখার্জি, রাহুল প্রমুখ। https://youtu.be/L1m3T-I-LZY

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: