সর্বশেষ আপডেট : ১০ মিনিট ১৩ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

এবার শ্রীদেবীর মেয়ের সঙ্গে অক্ষয় কুমারের ছেলের পার্টি

1466937668-arav-khushiবিনোদন ডেস্ক : বলিউডে তারকাদের সন্তানরাও তারকাখ্যাতি নিয়েই বেড়ে ওঠেন। তাদের প্রতি নজর থাকে সবার। কারণ, দর্শক মুখিয়ে থাকেন এদের পর্দায় দেখার জন্য। তাই বলিউড তারকাদের সন্তানদের কোথাও একসঙ্গে পাওয়া গেলে সেটা নিয়ে শুরু হয় আলোচনা।

সম্প্রতি হয়ে যাওয়া এক পার্টিতে একসঙ্গে দেখা যায় শ্রীদেবীর ছোট মেয়ে খুশি কাপুর ও অক্ষয় কুমার-টুইঙ্কেল খান্নার ছেলে আরাভ কুমারকে। বেশ জমিয়ে পার্টি করছে তারা। সেই জমজমাট পার্টির ছবিই এখন ঘুরছে বিনোদনের বিভিন্ন ভারতীয় ওয়েবসাইটে।

শুধু আরাভ নয়, খুশি কাপুরের বেস্ট ফ্রেন্ড আলিয়াহ কাশ্যপও গিয়েছিলেন সেই পার্টিতে। আলিয়াহ পরিচালক অনুরাগ কাশ্যপের মেয়ে। সব মিলিয়ে তারকাদের সন্তানরাও তাঁদের মা-বাবার মতো তারকাবেষ্টিত পরিবেশেই সময় কাটাচ্ছেন। তাই সংবাদমাধ্যমের চোখও তাদের অনুসরণ করছে নিয়মিত।photo-1466937379

এর আগে এমন করেই পার্টি করতে দেখা যায় শাহরুখপুত্র আরিয়ান খান ও অমিতাভ বচ্চনের নাতনি নব্য নভেলিকে। আরিয়ান আর নব্য লেখাপড়া করেছেন লন্ডনের সেভেন ওকস স্কুলে। লন্ডনের অন্যতম প্রাচীন ও ঐতিহ্যবাহী স্কুল এটি। নব্য ও আরিয়ান দুজনেই বেশ আলোচিত এবং সামাজিক যোগাযোগের মাধ্যমে তাঁদের ভক্তসংখ্যাও প্রচুর।

শাহরুখের ছেলে আর অমিতাভের নাতনির বন্ধুত্ব নিয়ে এরই মধ্যে সরগরম বলিউডপাড়া। নব্য ও আরিয়ান—দুজনেই স্ন্যাপচ্যাট বা ইনস্টাগ্রামের মতো সামাজিক যোগাযোগমাধ্যমে খুবই সক্রিয়। তাঁদের মতোই বি-টাউনে নতুন ঢেউয়ের সঞ্চার করলেন খুশি ও আরাভ।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: