সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেটে মাদকদ্রব্যের অপব্যবহার ও পাচার বিরোধী আন্তর্জাতিক দিবসে প্রশান্তির র‌্যালী

300-1-600x332ডেইলি সিলেট ডেস্ক : ‘শিশু ও যুবাদের প্রতি মনোযোগ দেয়াই হল তাদের নিরাপদ বেড়ে উঠার প্রথম পদক্ষেপ’ এ প্রতিপাদ্যকে সামনে রেখে রোববার মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষে প্রশান্তি মাদকাসক্তি চিকিৎসা ও পূনর্বাসন কেন্দ্র সিলেটের উদ্যোগে নগরীতে বর্ণাঢ্য র‌্যালী বের হয়।
র‌্যালীটি নগরীর নবাব রোড থেকে বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে জেলা পরিষদ মিলনায়তনে গিয়ে শেষ হয় এবং আলোচনা সভায় অংশ গ্রহণ করে। র‌্যালীতে উপস্থিত ছিলেন প্রশান্তি মাদকাসক্তি চিকিৎসা ও পূনর্বাসন কেন্দ্রের ব্যবস্থাপনা পরিচালক মিহির দেব, প্রশান্তি মাদকাসক্তি চিকিৎসা ও পূনর্বাসন কেন্দ্রের নির্বাহী পরিচালক জাহেদ আহমদ বাবু, পরিচালক আলম হোসেন চৌধুরী, সৈয়দ নাইমুর রহমান নাইম, জয় দেব, শিপন আহমদ, রাসেল আহমদ, মো: আব্দুল্লাহ, গোলাম মিয়া, রাখার দেব, সুমন চৌধুরী, জসিম উদ্দিন, রাসেল খান, আনহার মিয়া প্রমুখ।
সভায় বক্তারা বলেন, মাদকের ভয়াল ঘ্রাস থেকে যুব সমাজকে রক্ষা করতে হবে। মাদকের অপব্যবহার ও কুফল সর্ম্পকে পরিবার, সমাজের প্রত্যেকে মানুষকে সচেতন হওয়া উচিত। এখন থেকে নিয়ন্ত্রণ না করা গেলে যুবসমাজকে ধ্বংসের মাধমে মেধাশূন্য হয়ে পড়বে দেশ। আসুন আমরা সবাই মাদকে না বলি, মাদকে পরিহার করি।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: