সর্বশেষ আপডেট : ৮ ঘন্টা আগে
মঙ্গলবার, ২৭ জুন, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৩ আষাঢ় ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

যুক্তরাষ্ট্রকে ১-০ গোলে হারিয়ে কোপার তৃতীয় সেরা দল হলো কলম্বিয়া

cupa_colambiaস্পোর্টস ডেস্ক:: ঘরের মাঠে চলমান শতবর্ষী কোপা আমেরিকার আসরে বেশ ভালো খেলছিল যুক্তরাষ্ট্র। সেমিফাইনালে আর্জেন্টিনার কাছে হেরে স্বপ্নভঙ্গ হয়েছে তাদের। এরপর অন্তত তৃতীয় সেরা দল হিসেবে টুর্নামেন্ট শেষ করার প্রত্যয় ছিল স্বাগতিকদের। দলীয় কোচ ইয়ুর্গেন ক্লিন্সম্যান জানিয়েছিলেন এমনটাই। কিন্তু সেটা আর হলো না।

রোববার সকালে যুক্তরাষ্ট্রকে কাঁদিয়ে কোপার তৃতীয় সেরা দল হওয়ার কীর্তি গড়েছে কলম্বিয়া। ম্যাচটিতে হামেস রদ্রিগেজের দল জয় পেয়েছে ১-০ গোলের ব্যবধানে। ২০০১ সালে কোপার শিরোপা জয়ের পর এটাই কলম্বিয়ার সেরা সাফল্য।
গ্রেনডেইলে ম্যাচের শুরু থেকেই আক্রমণাত্মকভাবে খেলতে থাকে কলম্বিয়া। ফলও পেয়েছে তারা। খেলার ৩১তম মিনিটে রদ্রিগেজ বল বাড়িয়ে দেন সান্তিয়াগো অ্যারাইসের দিকে। অ্যারাইসের হেড থেকে পাওয়া বল দুর্দান্ত এক শটে যুক্তরাষ্ট্রের জালে জড়িয়ে দেন কার্লোস বাক্কা।

এভাবে এক গোলের ব্যবধানে এগিয়ে থেকে বিরতি যায় কলম্বিয়া। বিরতি শেষে অবশ্য ম্যাচে সমতায় ফেরার সুযোগ ছিল যুক্তরাষ্ট্রের। ৫১তম মিনিটে ক্লিন্ট ডেম্পসির দুর্দান্ত এক শট রুখে দেন কলম্বিয়ার গোলরক্ষক দাভিদ অসপিনা।

এরপর নতুন করে গোলের দেখা পায়নি দু’দল। যে কারণে হারের গ্লানি নিয়ে মাঠ ছাড়তে হয়েছে যুক্তরাষ্ট্রকে। অপরদিকে জয় দিয়ে টুর্নামেন্ট শেষ করল রদ্রিগেজের কলম্বিয়া।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: