সর্বশেষ আপডেট : ৩ মিনিট ২৫ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ছাতকে হাঁস নিয়ে সংঘর্ষের ঘটনায় থানায় অভিযোগ

01. daily sylhet Chhatak news2ছাতক প্রতিনিধিঃ
ছাতকে হাঁস নিয়ে সংঘর্ষের ঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। শনিবার কালারুকা ইউনিয়নের রায় সন্তোষপুর গ্রামের মৃত মখলিছ আলীর পুত্র আবু বকর বাদী হয়ে একই গ্রামের মানিক মিয়া ও নাসির মিয়াসহ ১৫জনের বিরুদ্ধে এ অভিযোগ দেন। অভিযোগ থেকে জানা যায়, আবুবকরের চাচাতো ভাই লিকেন মিয়া সরকার ঘোষিত ‘একটি বাড়ি একটি খামার’ প্রকল্পের অংশ হিসেবে নিজ বাড়িতে হাঁসের খামার তৈরী করে হাঁস লালন-পালন করে আসছে।

খামারের হাঁস সরকারি সড়ক ব্যবহার করে মাঠে আনা-নেয়া করতে প্রতিহিংসা বশতঃ প্রায়ই নিষেধ-বাধা দিয়ে সড়কে প্রতিবন্ধকতা সৃষ্টি করে থাকে প্রতিপক্ষরা। শুক্রবার বিকেলে মাঠ থেকে হাঁস নিয়ে বাড়ি ফেরার পথে প্রতিপক্ষ মানিক মিয়ার সাথে খামার মালিক লিকেনের বাক-বিতন্ডা হয়। এ ঘটনার জের ধরে দেশীয় অস্ত্র-সস্ত্র নিয়ে প্রতি পক্ষের লোকজন আবু বকরের অপর চাচাতো ভাই রজব আলীর বসত বাড়িতে হামলা-ভাংচুর ও লুটপাট চালায়। হামলায় মাহিলাসহ অন্তত ৮ ব্যক্তি আহত হয়।

গুরুতর আহত আবু বকরের মা জয়গুন নেছা(৭৫) ও চাচাতো ভাই গৌছ আলী(৪০)কে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ও অন্যন্যা আহতদের ছাতক হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় শনিবার ভোরে ছাতক থানার এসআই সৈয়দ আব্দুল মান্নান প্রতিপক্ষের বসত ঘর থেকে বেশ কিছু লাঠি-সোটাসহ দেশীয় অস্ত্র উদ্ধার করে। এ ব্যাপারে এসআই সৈয়দ আব্দুল মান্নান জানান, সংঘর্ষে ব্যবহৃত বেশ কিছু লাঠি ও সুলফি জব্ধ করা হয়েছে এবং ইট-পাটকেল পুকুরে ফেলে দেয়া হয়েছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: