সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

গোলাপগঞ্জে তিন দিন পর নিজ ঘর থেকে বৃদ্ধের গলিত লাশ উদ্ধার

daily-sylhet-lash-uddar-news1ডেইলি সিলেট ডেস্ক::
গোলাপগঞ্জে এক বৃদ্ধের রহস্যজনক মৃত্যু হয়েছে। ওই বৃদ্ধের গলিত লাশ তিন দিন পর নিজ ঘর থেকে উদ্ধার করেছে পুলিশ। তাঁর বাড়ি উপজেলার পশ্চিম আমুড়া ইউনিয়নের পশ্চিম ধারাবহর নালুয়া টিলা গ্রামে। তিনি মৃত তছই মিয়ার ছেলে মশাহিদ আলী (৬৫)। কী কারণে বৃদ্ধ মশাহিদের মৃত্যু হয়েছে তা এখনও উদঘাটন করতে পারেনি পুলিশ। তবে পুলিশ বলছে, মশাহিদ আলীর মৃত্যু স্বাভাবিক। এ নিয়ে এলাকায় চলছে নানা গুঞ্জন। নিহত মশাহিদ আলী ৬ কন্যা ও ২ ছেলের জনক ছিলেন। বৃদ্ধের সকল ছেলে-মেয়ে বিবাহিত ও স্ত্রী ছামিরা বেগম থাকেন অন্যত্র। নিহত মশাহিদ আলী একাই নিজ বাড়িতে বাস করতেন।

প্রাপ্ত সংবাদে জানা গেছে, শুক্রবার মশাহিদ আলীর ছেলে সাহেল আহমদ পিতাকে খুঁজতে আসেন উপজেলার পশ্চিম ধারাবহর নালুয়া টিলায় গ্রামে নিজ বাড়িতে। এ সময় তিনি দেখতে পান, বসতঘরে পিতার মৃত ও গলিত অবস্থায় লাশের শরীরের একটি অংশ খাটের উপর অপর একটি অংশ মাটিতে পড়ে আছে। সাহেল আহমদ চিৎকার দিলে স্থানীয়রা ছুটে আসেন। গোলাপগঞ্জ মডেল থানায় সংবাদ দিলে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করে। লাশে আঘাতের চিহ্ন দেখা যায়নি। পুলিশ ধারণা করছে, নিহত মশাহিদ আলী হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যেতে পারেন।

এ ব্যাপারে গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ একেএম ফজলুল হক শিবলীর সাথে মোবাইল ফোনে যোগযোগ করলে তিনি বলেন, কী কারণে মশাহিদ আলী মারা গেছেন তা তাৎক্ষনিক জানা যায়নি। ধারণা করা যাচ্ছে, তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন। লাশ গলে পোকায় আক্রান্ত হয়েছে। তাঁর পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ দেয়া হয়নি। ময়নাতদন্ত প্রতিবেদন না আসা পর্যন্ত তাঁর মৃত্যুর কারণ জানা যাচ্ছে না।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: