সর্বশেষ আপডেট : ৩ মিনিট ৪৪ সেকেন্ড আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

পাত্তা না পাওয়া বোল্ট দুইয়ে, অনেক পেছনে মুস্তাফিজ

full_1792192625_1466866671খেলাধুলা ডেস্ক: আইপিএলের পুরো আসরে মাত্র একটি ম্যাচ খেলা বোল্ট আইসিসির ওয়ানডে র‌্যাঙ্কিয়ে আছেন দুই নাম্বারে। আইপিএলে মুস্তাফিজের কাছে পাত্তা না পাওয়া সেই বোল্টই বিশ্বসেরার তালিকায়, তাহলে সাড়া ফেলে দেয়া মুস্তাফিজের আসন কোথায়? এমন প্রশ্নই ঘুরপাক খাচ্ছে ক্রিকেট প্রেমিদের মাথায়।

কিছুদিন আগে শেষ হওয়া আইপিএলে দারুন চমকে দেখিয়েছেন মুস্তাফিজ। নিজ দলকে চ্যম্পিয়ন করার পিছনে তার ছিলো বড় অবদান। আইপিএলে মুস্তাফিজুর রহমানের কাছে পাত্তাই পাননি এই বিশ্বসেরা ক্রিকেটার। প্রায় গোটা আইপিএলের আসরেই মাঠের বাইরে ছিলেন নিউজিল্যান্ডের সেরা পেসার বোল্ট। মাত্র একটি ম্যাচ খেলতে পেরেছিলেন মুস্তাফিজ ইনজুরিতে থাকায়।

তবে সদ্য ঘোষিত আইসিসির ওয়ানডে বোলার র‌্যাঙ্কিয়ে চমক বোল্টের। সেরা বোলারদের তালিকায় রয়েছেন তিনি। তিনি আইসিসির দ্বিতীয় বর্ষসেরা বোলার হয়েছেন। তবে খুবই কম ম্যাচ খেলার কারণে শীর্ষে ওঠা হয়নি মুস্তাফিজের।

সামনে একটা প্রশ্ন বার বার ঘুরপাক খাচ্ছে, আইপিএলে মুস্তাফিজের কাছে অসহায় বোধ করা বোল্টের অবস্থানই যদি এমন হয় তবে আসন্ন ভবিষ্যতে মুস্তাফিজের অবস্থান কোথায় হবে?

দু:খজনক হলেও সত্য এখন পর্যন্ত বাংলাদেশের কোনো বোলার বা ব্যাটসম্যান আইসিসিতে বোলার র‌্যাঙ্কিয়ে নাম্বার ওয়ান হতে পারেননি। বাংলাদেশের অলরাউন্ডার সাকিব আল হাসান আছেন চার নাম্বারে।

কয়েকটি ওয়ানডে ম্যাচ খেলেই মুস্তাফিজ এই তালিকায় ৪৬ নম্বরে উঠে এসেছেন।

মুস্তাফিজুর রহমান ধীরে ধীরে পরিণত হয়ে উঠবেন। তিনি বাংলাদেশকে একটি ফরমেটে শীর্ষে নিয়ে যাবেন বলে ধারনা করা হচ্ছে। কাটার জাদু দেখিয়ে মুস্তাফিজুর রহমান এই প্রত্যাশাটাই বাড়িয়ে দিয়েছেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: