সর্বশেষ আপডেট : ৪৪ মিনিট ৩৯ সেকেন্ড আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ছাতকে ফ্লেক্সিলোড ডিষ্ট্রিবিউটরের ১ লক্ষ টাকা ছিনতাই

daily-sylhet-chintaiছাতক প্রতিনিধিঃ
ছাতকে গ্রামীন ফোনের ফ্লেক্সিলোডের এক ডিষ্ট্রিবিউটর দিন-দুপুরে ছিনতাইর শিকার হয়েছে। ছিনতাইকারীরা ফ্লেক্সিলোডের ডিষ্ট্রিবিউটর বদরুল আলম রুবেল (২২)কে উপর্যপরি ছুরিকাঘাত করে ব্যাগসহ কোম্পানীর প্রায় এক লক্ষ টাকা ছিনিয়ে নিয়ে যায়। তাকে আশংকাজনকভাবে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার দুপুর প্রায় আড়াইটার সময় ছাতক সদর ইউনিয়নের আন্ধারীগাঁও পয়েন্টে এ ছিনতাইর ঘটনা ঘটে। ডিষ্ট্রিবিউটর বদরুল আলম রুবেল গোবিন্দগঞ্জ-সৈদেরগাঁও ইউনিয়নের গোয়াশপুর গ্রামের আবুল হোসেনের পুত্র। প্রত্যক্ষদর্শীরা জানান, আন্ধারীগাঁও পয়েন্টে কয়েকটি ফ্লেক্সিলোডের দোকানে লোড দিয়ে অন্য একটি দোকানে যাওয়ার সময় ৩ জনের একটি ছিনতাইকারী দল তার গতিরোধ করে। এসময় রুবেলের কাছে থাকা ফ্লেক্সিলোডে প্রায় ১লক্ষ টাকা ভর্তি ব্যাগ ছিনিয়ে নেয়ার চেষ্টা করে ছিনতাইকারীরা। কাড়াকাড়ি করার এক পর্যায়ে ছিনতাইকারীরা রুবেলকে উপর্যপরি ছুরিকাঘাত করে টাকার ব্যাগ ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। স্থানীয় লোকজন ছিনতাইকারীদের ধাওয়া করলে তারা গ্রামের ভিতর ঢুকে গা ঢাকা দেয়।

আহত রুবেলকে প্রথমে ছাতক হাসপাতালে পরে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। পয়েন্টের একাধিক দোকানদার জানান, ছিনতাইকারী দলের নেতৃত্বে ছিল আন্ধারীগাঁও গ্রামের ওয়ারিছ আলীর পুত্র ছালেক মিয়া। ছালেক মিয়া চুরিসহ বিভিন্ন অপরাধমুলক ঘটনার সাথে জড়িত বলে স্থানীয়রা জানিয়েছেন। তারা আরো জানান, গত বৃহস্পতিবার রাতে একই স্থানে দু’টি সিএনজিতে ডাকাতিসহ এ সড়কে কয়েকটি ডাকাতির ঘটনা ঘটেছে। দিন-দুপুরে ছিনতাই ঘন-ঘন ডাকাতির ঘটনায় এলাকাবাসীর মধ্যে ছড়িয়ে পড়েছে আতংক। খবর পেয়ে ছাতক থানার এসআই সোহেল রানা ঘটনাস্থল পরিদর্শন করেন। এসআই সোহেল রানা জানান, ছিনতাইর সাথে জড়িতদের দ্রুত গ্রেফতার করা হবে। ছিনতাইর ঘটনায় জড়িত ছালেক মিয়ার বিরুদ্ধে ছাতক থানায় চুরিসহ একাধিক মামলা রয়েছে। বদরুল আলম রুবেল গ্রামিন ফোন নলজোর কর্পোরেশনের এস ই। জগন্নাথপুর উপজেলা সদরে এর কার্যালয়। ছাতকের গোবিন্দগঞ্জে রয়েছে তাদের সাব-অফিস।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: