সর্বশেষ আপডেট : ৭ মিনিট ৫৮ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

এবার মাকে কুপিয়ে খুন করল ২ আইএস জঙ্গি!

213735isis_kaler_kantho_picনিউজ ডেস্ক : নৃশংসতা আর ইসলামী জঙ্গীদল আইএস যেন এখন সমার্থক হয়ে গেছে। মুসলিমসহ অন্য ধর্মের মানুষের উপর নৃশংস হত্যাযজ্ঞ চালিয়ে এ বার নিজেদের পরিবারের উপরই হামলা চালাল দুই আইএস জঙ্গি।

সৌদি আরবের রিয়াদে দুই যমজ ভাই খালিদ ও সালেহ শুক্রবার সকালে তাদের বাবা-মা এবং ভাইয়ের উপর হামলা চালায়। প্রথমে ভাইকে ধাওয়া করে ছাদে নিয়ে যায় তারা। সেখানে ধারাল অস্ত্র দিয়ে তাকে একাধিক বার কোপানো হয়। গুরুতর অবস্থায় সে রিয়াধের এক হাসপাতালে ভর্তি। এর পর মাকে স্টোররুমে ঢুকিয়ে কুপিয়ে হত্যা করে তারা। বাধা দিতে গেলে বাবাকেও জখম করে তারা। এর পর ঘটনাস্থল থেকে পালাতে গেলে পুলিশ খালেদ ও সালেহকে গ্রেফতার করেছে। জানা গিয়েছে, বহু দিন ধরেই তারা আইএসের মতাদর্শে বিশ্বাসী। তবে হঠাৎ কেন নিজেদের পরিবারের উপরেই হামলা চালাল তারা তা খতিয়ে দেখছে পুলিশ।

বছরখানেক আগেও রিয়াধে এইরকমই একটি হত্যার ঘটনা ঘটেছিল। সে বারও দুই ভাই প্রথমে তাদের অন্য এক ভাইকে হত্যা করে। নিহত ব্যক্তি পেশায় সেনাকর্মী ছিলেন। বাধা দিতে গেলে আরও তিন জনকে খুন করে তারা। তবে সেই ঘটনার সঙ্গে প্রত্যক্ষ জঙ্গি যোগ পাওয়া যায়নি।সূত্র- কালের কন্ঠ

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: