সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
রবিবার, ২৩ এপ্রিল, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১০ বৈশাখ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

দীপিকা-প্রিয়াঙ্কার সঙ্গে সালমানের ঠাট্টা

photo-1466856908বিনোদন ডেস্ক : ‘বেফাঁস’ কথা বলে এমনিতেই চাপের মধ্যে রয়েছেন সালমান খান। তবে, ঠাট্টা-মশকরার অভ্যাস একটুও যায়নি তাঁর। আইফা অ্যাওয়ার্ডের সংবাদ সম্মেলনে দীপিকা পাড়ুকোন আর প্রিয়াঙ্কা চোপড়াকে নিয়ে বেশ জবরদস্ত ঠাট্টাই করেছেন তিনি। পেশাদারিত্বের খাতিরেই হোক বা ঠাট্টা ভেবেই হোক, প্রিয়াঙ্কা বা দীপিকা অবশ্য বিষয়টা সহজভাবেই নিয়েছেন।

আইফা অ্যাওয়ার্ডের পুরো অনুষ্ঠান এবার হবে স্পেনে। এমনিতেই এই অনুষ্ঠানে বলিউডের হেন কোনো বড় তারকা নেই যিনি থাকেন না। এর মধ্যে আবার সামনে বেশ কয়েকটি বিগ বাজেট ছবি আসতে যাচ্ছে। কাজেই স্পেনে এখন বলিউড তারকাদের মেলা বসেছে বলা যায়। সালমানও হাজির হয়ে গেছেন সময়মতো, আর সেখানে সংবাদ সম্মেলনের সময়ই ঘটেছে এই কাণ্ড।

সংবাদ সম্মেলনের জন্য মঞ্চে উঠে সালমান নিজের স্বভাবমতো হাসিঠাট্টা শুরু করে দেন। সে সময় রাকেশ ওমপ্রকাশ মেহরার বহুল আলোচিত ছবি ‘মির্জিয়া’র ট্রেইলার দেখানো হচ্ছিল। সালমান একটুর জন্য দেখতে পাননি সেটি। তখনই তিনি আয়োজকদের সেটি আরেকবার চালাতে বলেন। এমন সময়ই দীপিকা আর প্রিয়াঙ্কাকে চোখে পড়ে সালমানের। ‘বাজিরাও মাস্তানি’র এই দুই শিল্পী তখন নিজেদের মধ্যে কুশলবিনিময় করছিলেন। সালমান তখন বলে ওঠেন, ‘এই দুজন তো বিদেশে চলে গেছে। এখন এরা বিদেশি সিনেমা করে। ভারতীয় ছবি নিয়ে তো এদের আর কিছুই করার নেই!’

সালমানের এমন রসিকতার সঙ্গে অভ্যস্ত বলেই কিনা, প্রিয়াঙ্কা আর দীপিকা বেশ সহজাত হাসির সঙ্গেই নিয়েছেন পুরো বিষয়টি। প্রত্যুত্তরে হাসি ছাড়া আর কিছুই বলেননি দুজনের একজনও। ট্রেইলার দেখা শেষেই নিজেদের আসনে বসে পড়েন তাঁরা।

এ বছর প্রিয়াঙ্কা বা দীপিকাকে বলিউডি কোনো ছবিতে সেভাবে দেখার সম্ভাবনা নেই বললেই চলে, যেমনটা গত বছর দেখা গিয়েছিল। আর সালমান খানের তো এখন সবকিছুতেই জুড়ে রয়েছে ‘সুলতান’, যেটি মুক্তি পেতে চলেছে এবারের ঈদে।

fakhrul_islam

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: