সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সালমান ভক্তদের থেকে ধর্ষণের হুমকি পেলেন সোনা মহাপাত্র

1466853454বিনোদন ডেস্ক : বিতর্কিত মন্তব্য করার জন্য বলিউড নায়ক সালমান খানের সমালোচনা করে তাঁর ভক্তদের রোষে গায়িকা সোনা মহাপাত্র। সোশ্যাল মিডিয়ায় তাঁকে ব্যঙ্গ-বিদ্রূপ তো করা হচ্ছেই, এমনকি ধর্ষণের হুমকিও দেওয়া হচ্ছে।

সুলতান সিনেমায় অভিনয়ের সময় পরিশ্রমেরে পর নিজেকে ধর্ষিত নারীর মতো পরিশ্রান্ত মনে হতো বলে উল্লেখ করেন এক সাক্ষাতকারে। আর তার এই মন্তব্যের জন্য প্রবল প্রতিক্রিয়া সৃষ্টি হয়। সারা ভারতে শোরগোল হলেও বলিউডের বেশিরভাগ তারকাই অবশ্য হয় এ বিষয়ে কোনও মন্তব্য করতে চাইছেন না, অথবা কেউ কেউ সালমানের পাশে দাঁড়াচ্ছেন। হাতে গোণা কয়েকজন তারকাই সালমানের এই মন্তব্যের নিন্দা করেছেন। সোনা মহাপাত্র তাঁদেরই একজন। তিনি সালমানের রোষে পড়ে বলিউডে কাজ না পাওয়ার ভয় পাননি।

সালমানের সমালোচনা করে সোনা তাঁর টুইটারে লেখেন, ফুটপাথবাসীদের উপর গাড়ি চালিয়ে দেওয়া, কৃষ্ণসার হরিণ হত্যার মতো অপরাধে নাম জড়িয়েছে, তাও তিনি ‘হিরো অফ দ্য নেশন’। আর এত কিছুর পরেও তাঁকে অনেকে সমর্থন করছেন, এটা অন্যায়। ভারত এই ধরনের সমর্থকে ভরে গিয়েছে।

তাঁর এই পোস্টের প্রায় সঙ্গে সঙ্গেই গায়িকার উদ্দেশে সালমান-ভক্তদের একের পর এক কটূক্তি আছড়ে পরতে থাকে সোশ্যাল মিডিয়ায়। তাঁকে ব্যঙ্গ-বিদ্রূপ তো করা হচ্ছিলই, এ বার বেশ কয়েক ধাপ এগিয়ে ধর্ষণের হুমকিও দেওয়া হল! সোনা অবশ্য এর পাল্টা প্রতিবাদ করেছেন। তিনি টুইটারে লেখেন, গত ৪৮ ঘণ্টায় আমি অশ্লীল ছবি-সহ প্রায় ১০০০টি ধর্ষণের হুমকি পেয়েছি। তাঁর (সালমানের) সমর্থকদের এ হেন প্রতিক্রিয়ার পরও তিনি চুপ, এই ঘটনায় আমি স্তম্ভিত! সালমান আপনার সমস্ত ভক্তরা আমাকে যে ধরনের হুমকি দিচ্ছে তাতে নিশ্চয় আপনি নিজেকে প্রকৃত হিরো মনে করছেন!

এর পর তিনি আরও কড়া ভাষায় বলেন, কে আমার কাজ বন্ধ করবে! সালমান? সেই প্রতিভাবান খুনি? ও কেন, কেউই আমার কাজ বন্ধ করতে পারবে না। ডিএনএ।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: