সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

এবার উপস্থাপনায় একসঙ্গে ফেরদৌস-জয়া

joya-ferdous20160625062709নিউজ ডেস্ক : জনপ্রিয় চিত্রনায়ক ফেরদৌস আহমেদ এবং অভিনেত্রী জয়া আহসান দু`জনেই বড়পর্দার উজ্জ্বল নক্ষত্র। তারা জুটি বেঁধে অভিনয় করেন নাসির উদ্দিন ইউসুফ পরিচালিত গেরিলা চলচ্চিত্রে। এরপর দু’জন আবারো একসঙ্গে অভিনয় করেন সাইফুল ইসলাম মান্নু পরিচালিত পুত্র চলচ্চিত্রে।

আসন্ন ঈদে প্রথমবারের মতো তাদেরকে একসঙ্গে উপস্থাপনায় দেখা যাবে। ফেরদৌস-জয়া উপস্থাপনা করবেন ঈদের বিশেষ ম্যাগাজিন অনুষ্ঠান ‘আনন্দমেলা’।  বাংলাদেশ টেলিভিশন (বিটিভি) এর মহা-পরিচালক হারুন অর রশীদের সার্বিক তত্ত্বাবধানে গত ২৩ জুন বিটিভির ‘ড্রামা স্টুডিওতে এবারের ‘আনন্দমেলা’ নির্মিত হয়েছে। মূলত আনন্দমেলায় বৈচিত্র্য আনার জন্যই জনপ্রিয় এই দুই তারকাকে রাখা হয়েছে সঞ্চালনায়।

এ প্রসঙ্গে ফেরদৌস বলেন, এর আগে আমি ও জয়া চলচ্চিত্রে অভিনয় করেছি। আনন্দমেলায় গত বছর আমরা একসঙ্গে পারফর্ম করেছিলাম। এবার বিটিভির মহা-পরিচালক হারুন ভাইয়ের বিশেষ পরিকল্পনায় আমি ও জয়া উপস্থাপনায় অংশ নিলাম। বেশ গুছিয়েই আমরা উপস্থাপনার কাজটি শেষ করেছি। সত্যিই এবারই প্রথম একটু অন্যরকম উপস্থাপনা করলাম।

ম্যাগাজিন অনুষ্ঠান ‘আনন্দমেলা’ প্রযোজনা করেছেন মাহবুবা ফেরদৌস ও মো. সারওয়ার। জানা যায়, আসছে ঈদের দিন রাত ১০টার ইংরেজি সংবাদের পর বাংলাদেশ টেলিভিশনে অনুষ্ঠানটি প্রচারিত হবে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: