সর্বশেষ আপডেট : ১২ মিনিট ২৫ সেকেন্ড আগে
শুক্রবার, ২ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৮ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মৌলভীবাজার জেলা সাংবাদিক ফোরামের সংবর্ধনা ও ইফতার মাহফিল

84e5e3a8-494e-4542-88e2-aa3927034d90বিশেষ প্রতিনিধি : মৌলভীবাজার জেলা সাংবাদিক ফোরামের ইফতার মাহফিল ও সংবর্ধনা অনুষ্ঠানটি সংসদ সদস্য, জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, সাংবাদিক ও রাজনৈতিক ব্যক্তিবর্গের মিলনমেলায় পরিণত হয়েছে।

২৪ জুন শুক্রবার সন্ধ্যায় মৌলভীবাজার শহরের শাহ মোস্তফা রোডের সাদিয়া কমিউনিটি সেন্টারে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার সৈয়দা সায়রা মহসীন এমপি।

প্রধান অতিথি সৈয়দা সায়রা মহসীন এমপি বলেন, সাবেক সমাজকল্যাণমন্ত্রী ছিলেন সাংবাদিক বান্ধব। উত্তরাধিকারী হিসেবে আমিও সাংবাদিকদের কাছের মানুষ। মৌলভীবাজার সাংবাদিক ফোরামের পাশে আমি থাকবো এবং তাঁরাও আমার পাশে থাকবে বলে আশা করি। সবাই মিলে সম্মিলিতভাবে সমাজের অপশক্তির বিরুদ্ধে লড়াই করে যাবো এই আশাবাদ ব্যক্ত করেন।

জেলা সাংবাদিক ফোরামের সভাপতি বকসি ইকবাল আহমদের সভাপতিত্বে ও ফোরামের সাধারণ সম্পাদক ফেরদৌস আহমেদের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা প্রশাসক মোঃ কামরুল হাসান, অতিরিক্ত পুলিশ সুপার খাইরুল ইসলাম, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট ফারুক আহমদ, মৌলভীবাজার সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান মিজান, মৌলভীবাজার প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি ও মৌলভীবাজার টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি রাধাপদ দেব সজল, মৌলভীবাজার প্রেসক্লাবের সহ-সভাপতি আবদুল হামিদ মাহবুব, মৌলভীবাজার প্রেসক্লাবের সাধারণ ও এনটিভির জেলা প্রতিনিধি সম্পাদক এস এম উমেদ আলী, সংগঠনের উপদেষ্টা সাংবাদিক সরওয়ার আহমদ, শ্রীমঙ্গল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এম ইদ্রিছ আলী, জেলা জাতীয় পার্টির সভাপতি সৈয়দ শাহাব উদ্দিন আহমদ, কুলাউড়া উপজেলার হাজীপুর ইউনিয়নের নব-নির্বাচিত চেয়ারম্যান সাংবাদিক আব্দুল বাছিত বাচ্চু, সাংবাদিক আনহার আহমদ সমশাদ প্রমুখ।

বক্তারা সাংবাদিক ফোরামের অগ্রযাত্রার সাথে একাত্মতা ঘোষণা করে বলেন, সাংবাদিক ফোরাম জেলার সাংবাদিক ও সংবাদপত্রের উত্তরোত্তর উন্নয়নে জোরালো ভূমিকা রাখবে।

অনুষ্ঠানে জনপ্রতিনিধি নির্বাচিত হওয়ায় তিন জন সাংবাদিককে জেলা সাংবাদিক ফোরামের পক্ষ থেকে সম্মাননা স্মারক প্রদান করা হয়েছে। এরা হলেন, কুলাউড়া উপজেলার হাজীপুর ইউনিয়নের নব-নির্বাচিত চেয়ারম্যান ও দৈনিক সকালের খবরের প্রতিনিধি সাংবাদিক আব্দুল বাছিত বাচ্চু, রাজনগর উপজেলার ফতেহপুর ইউনিয়নের নব-নির্বাচিত চেয়ারম্যান ও ঈশিতা টেলিমিডিয়ার ব্যবস্থাপনা পরিচালক নকুল চন্দ্র দাশ ও কুলাউড়া উপজেলার পৃথ্বিমপাশা ইউনিয়নের ২নং ওয়ার্ডের সাধারণ সদস্য ও এশিয়ান টিভির জেলা প্রতিনিধি এম এ হামিদ। প্রধান অতিথি সৈয়দা সায়রা মহসীন এমপি তাঁদের হাতে ক্রেস্ট তুলে দেন।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, মৌলভীবাজার সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফজলুর রহমান, মৌলভীবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ অকিল উদ্দিন, কুলাউড়া প্রেসক্লাবের সভাপতি ও ফোরামের উপদেষ্ঠা এম. শাকিল রশীদ চৌধুরী, সহ সভাপতি খালেদ পারভেজ বখশ, যুগ্ম সাধারন সম্পাদক ও নিউ নেশন প্রতিনিধি এম. মছব্বির আলী, সহ সাংগঠনিক সম্পাদক প্রণীত রঞ্জন দেবনাথ, কমলগঞ্জ প্রেসক্লাবের সভাপতি ও ফোরামের তথ্য বিষয়ক সম্পাদক এম এ ওয়াহিদ রুলু, সদর উপজেলার মোস্তফাপুর ইউনিয়নের নব-নির্বাচিত চেয়ারম্যান তাজুল ইসলাম তাজ, ফোরামের নির্বাহী সদস্য এম. আতিকুর রহমান আখই, প্রবাসের প্রহরের বার্তা সম্পাদক মাহফুজ শাকিল, মৌলভীবাজার, শ্রীমঙ্গল, কমলগঞ্জ, রাজনগর, কুলাউড়া প্রেসক্লাবের সিনিয়র নেতৃবৃন্দ, ফোরাম নেতৃবৃন্দ, সাপ্তাহিক পত্রিকার সম্পাদক ও সহযোগী সম্পাদকবৃন্দ, এনএসআই, ডিজিএফআই, ট্রাফিক বিভাগ, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরসহ বিভিন্ন পর্যায়ের মানুষের উপস্থিতি ঘটে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: