সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

চৌহাট্রায় মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে মদ-জোয়া-অশ্লিলতার আখড়া, মধ্যরাতে এলাকাবাসীর প্রতিরোধ কর্মসূচি

Pic 03ডেইলি সিলেট ডটকম :: সিলেট নগরীর চৌহাট্রায় মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে পতিতাবৃত্তি, মদ ও জোয়ার আসর বসেছে। কিছু বাজে লোকের আড্ডা ও অনৈতক কর্মকান্ডে ধৈর্য্যহারা এলাকাবাসী অবশেষে প্রতিরোধ গড়ে তুলেছে।

শুক্রবার মধ্যরাতে তারা তাৎক্ষণিক বিভিন্ন কর্মসূচি গ্রহণ কর। পরে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে ও ভবনের চতুর্থ ও পঞ্চম তলা থেকে বেশ কয়েক প্রকার দেশী-বিদেশী মদের বোতল, জুয়ার সরঞ্জাম উদ্ধার করে।

জানা যায়, দীূর্ঘ দিন থেকে মুক্তিযুদ্ধা কমপ্লেক্স নামক এই ভবনের পঞ্চম তলায় দেশী-বিদেশী মদ, গাজা, জুয়াসহ পতিতাভিত্তি করে আসছে বেশ কয়েকজন সমাজ বিরোধী ভদ্রবেশী ব্যক্তি। কিন্তু এলাকাবাসী নিরুপায় থাকায় এই সকল কার্যক্রলাপ নিত্যদিনের ঘটনায় পরিণত হয়েছে।

শুক্রবার এই সকল অপরাধীরা তাদের কুকর্মের সুবিধার্থে কমপ্লেক্্রটির সামনের দিক ব্যবহার না করে পাশে াকা একটি দেয়াল ভেঙ্গে রাতের আধারে প্রবেশ পথ তৈরীর চেষ্টা করে। কিন্তু সচেতন এলাকাবসী ক্ষীপ্ত হয়ে উঠলে অপরাধীরা পিছপা হতে বাধ্য হয়।

এ ঘটনায় রাতে তাৎক্ষনিকভাবে মোমবাতি জ্বালিয়ে মানববন্ধন, বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ করে প্রতিবাদ জানান চোহাট্টা এলাকাবাসী ও নিলয় সমাজকল্যাণ সংস্থার নেতৃবৃন্দ।

Pic 02নিলয় সমাজকল্যাণ সংস্থার সভাপতি জাকির আহমদের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক খালেদ হোসেনের পরিচালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন সংস্থার উপদেষ্টা মোস্তাক আহমদ, এনায়েত আহমদ, আফম কামাল, জামাল আহমদ চৌধরী, আলমগীর,সুজন, রতু, নিরঞ্জন দে, টিংকু, রাবির, মাসুম, এনা, সজিব, সুমন প্রমুখ।

এঘটনায় এই ভবনের প্রায় ৬বছর থেকে দেখপালকর্তা ৭৫ বয়সী মইয়ুর মিয়া জানান বিভিন্ন অবৈধ কার্যক্রম সহ এর পিছনের নানা রুপকথা।

তিনি জানান আইন শৃঙ্খলা বাহিনীর নাকের ডগায় থেকে এধরণের কাজ করে যাচ্ছে তারা। এব্যপারে পুলিশ কোন প্রদক্ষেপ গ্রহণ করাতো দূরের কথা বরং প্রতিদিন কয়েকজন অসাধু পুলিশ কর্মকর্তা পকেটভারী করে ফিরেন এখান থেকে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: