সর্বশেষ আপডেট : ৫৬ মিনিট ৪১ সেকেন্ড আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ওজনে কম দেওয়ার প্রতিবাদ করায় কমলগঞ্জে এক ক্রেতাকে মারপিট করার অভিযোগ

2. daily sylhet 666কমলগঞ্জ প্রতিনিধি:
ফার্মের দোকান থেকে মোরগ ওজনে কম দেওয়ার প্রতিবাদ করায় কমলগঞ্জের পতনউষার ইউনিয়নে এক ক্রেতাকে মারপিট করা হয়। ক্রেতাকে মারপিট করে তার পকেটের টাকাও ছিনিয়ে নেওয়ার অভিযোগ করেছেন। শুক্রবার (২৪ জুন) বেলা দেড়টায় শহীদনগর বাজারে এ ঘটনাটি ঘটে।

অভিযোগকারী আছকির মিয়া জানান, তিনি খালাতো ভাইকে নিয়ে পতনউষার ইউনিয়নে এক আত্মীয় বাড়ি গিয়েছিলেন। সেখান থেকে ফেরার পথে শহীদনগর বাজারে ফার্মের মোরগের দোকান থেকে একটি মোরগ ক্রয় করেন। মোরগ ক্রয় করে ওজনে ২০০ গ্রাম কম হওয়ায় প্রতিবাদ করেন। এসময়ে ক্রেতা বিক্রেতা উভয় পক্ষের মাঝে তর্কবিতর্ক শুরু হয়। এক পর্যায়ে পতনউষারের জহুর মিয়ার নির্দেশে মোরগ বিক্রেতা সাহিদ মিয়ার পক্ষে তাহির মিয়া ও তার ছেলে মঈনুল ক্রেতা আছকির মিয়া ও তার খালাতো ভাই জাহিদ মিয়াকে আটকিয়ে মারপিট করে তার পকেট থেকে ১০ হাজার টাকাও ছিনিয়ে নেওয়া হয় বলে অভিযোগ করেন।

অভিযোগ বিষয়ে জহুর মিয়া বলেন, আসলে তিনি কোন হুকুম দেননি। ক্রেতা এলাকার মুরব্বীদের নিয়ে গালি গালাজ করায় এলাকার কিছু লোক মারপিট করতে চাইলে গণ্যমান্য লোকজন এগিয়ে আসলে আর মারপিট হয়নি। তবে মোরগ বিক্রেতা সাহিদ মিয়া বলেন, ওজন নিয়ে ক্রেতার সাথে তার মিটমাট হওয়ার পর অন্যান্য লোকজন ক্রেতাদের আটকিয়ে মারপিট করেছেন।

শহীদ নগর বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি মাসুক মিয়া বলেন, এ জন্য তিনি দুঃখিত। তিনি রাতের মধ্যেই সামাজিক বৈঠক করে এ ঘটনার সমাধানের উদ্যোগ নিচ্ছেন।

কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাহমুদুল হক বলেন, ক্রেতাকে মারপিটের অভিযোগ শুনেছেন। ক্রেতা থানায় অভিযোগ দিলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে। তাছাড়া বিভিন্ন হাট বাজারে ওজনে কারচুপির বেশ কিছু অভিযোগ তিনি পেয়েছেন। এ বিষয়ে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হবে বলেও তিনি জানান।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: