সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ওসমানীতে বাবার মৃত্যু, ছেলের কারাদন্ড : মকবুলের মুক্তি দাবি এলাকাবাসীর

Mokbulডেইলি সিলেট ডটকম :: সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পিতার মৃত্যুর পর ছেলের তিন মাসের কারদন্ড প্রদানের প্রতিবাদে ওসমানীনগরে ১৫ গ্রামের লোকজন মানববন্ধন করেছেন। মানববন্ধন থেকে অভিযুক্ত চিকিৎসকদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি ও মকবুল আহমদের মুক্তি দাবি করেন।

শুক্রবার বেলা ২টার দিকে ওসমানীনগরবাসী ব্যানারে সাদীপুর ইউপির ১৫টি গ্রামের সহস্রাধিক জনতা উপজেলার শেরপুর টোল প্লাজায় এ মানববন্ধনের আয়োজন করা হয়। মানববন্ধন শেষে বিক্ষুব্ধ জনতা সিলেট-ঢাকা মহাসড়ক আধা ঘন্টা অবরোধ করে রাখেন।

মানববন্ধন শেষে বিক্ষোভ সমাবেশে বক্তারা বলেন, বিনা চিকিৎসা ও চিকিৎসকের অবহেলার কারণে ছেলের চোখের সামনে পিতা মৃত্যু কতটা বেদনাদায়ক
সেটা ভুক্তভোগীরা ছাড়া অন্য কেউ অনুভব করতে পারবে না। চিকিৎসক লঞ্ছনার মিথ্যা অভিযোগ এনে হাসপাতালে পিতার লাশ রেখে চিকিৎসক কর্মকর্তা কর্মচারীরা পুত্র মকবুলকে মারধর করে ভ্রাম্যমান আদারতের মাধ্যমে তিন মাসের কারাদন্ড প্রদান করা এটা মানববতা বিরোধী।

শোকাহত মকবুর যখন তার পিতার লাশের জানাজা পরে দাফন করার কথা সেখানে মানুষ নামের অমানুষরা কমবুলকে সে দায়িত্ব থেকে বঞ্চিত করে পাঠিয়ে দিলো কারাগারে। সমাবেশে বক্তারা মকবুলের মুক্তি ও দায়ী চিকিৎসকের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়ে বলেন অন্যতায় এ ঘটনার প্রতিবাদে বৃহত্তর আন্দোলনের কর্মসূচি গ্রহণ করা হবে।

ইমরান আহমদের সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন আব্দুল হক, ছালা উদ্দিন, শিক্ষক শিহাবুর রহমান, সাদিকুর রহমান, গয়াছ আহমদ, সালেহ আহমদ, সৈদয় মুজিব, সৌরভ আহমদ, মকবুলের চাচা সাদিকুর রহমান, আব্দুল আলিম, সাহেদ তালুকদার, জিয়াউর রহমান, সালেহ আহমদ, মকবুলের ভাই জাহাঙ্গির আলম ও আব্দুল মতিন।

এ সংক্রান্ত আরো সংবাদ :

ওসমানীতে পিতার মৃত্যুর পর ছেলের কারাদন্ড, ক্ষোভ ঝাড়লেন এলাকাবাসী

ওসমানীতে পিতার মৃত্যুর পর ছেলের কারাদন্ডে ক্ষোভ, আন্দোলনে নামছে এলাকাবাসী

ওসমানীতে তুলকালাম কান্ড : বাবা পরপারে, ছেলে কারাগারে !

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: