সর্বশেষ আপডেট : ১ মিনিট ৩২ সেকেন্ড আগে
রবিবার, ২৪ সেপ্টেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৯ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

এবার অভিনেত্রী মৌকে শাড়ি পছন্দ করে দিলেন এরশাদ

Mou--bn2420160624220015ডেইলি সিলেট ডেস্ক::
চিত্রনায়িকা পূর্ণিমার পর এবার অভিনেত্রী সাদিয়া ইসলাম মৌ’কে শাড়ি পছন্দ করে দিলেন সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ।

শুক্রবার (২৪ জুন) বিকেলে রাজধানী ঢাকার মিরপুরে ফ্যাশন হাউজ ‘এসএ ওয়ার্ল্ড’র দ্বিতীয় এক্সক্লুসিভ শাখা উদ্বোধন করেন হুসেইন মুহাম্মদ এরশাদ। ঢাকার মিরপুর ৬ নম্বরে এসএ ওয়ার্ল্ডের নিজস্ব এ ভবনে থাকছে নারী, পুরুষ ও শিশুদের জন্য আন্তর্জাতিকমানের বিভিন্ন আকর্ষণীয় পণ্য।

উদ্বোধনী অনুষ্ঠান শেষে শোরুম পরিদর্শন করেন এরশাদ। এসময় তার সঙ্গে ছিলেন স্থানীয় সংসদ সদস্য ইলিয়াস মোল্লাহ, এসএ গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সালাউদ্দিন আহমেদ, জনপ্রিয় মডেল নোবেল।

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ প্রথমে সবাইকে নিয়ে দ্বিতীয় তলায় যান। সেখানে নারীদের জন্য রয়েছে বিশ্বের বিভিন্ন নামিদামি ব্রান্ডের কাপড়। গিয়েই এরশাদ বিক্রয়কর্মীদের শাড়ি দেখাতে বলেন এবং অভিনেত্রী সাদিয়া ইসলাম মৌ’কে একটি ব্লু ও গোল্ডেন রঙের কাপড়ের সংমিশ্রণে তৈরি একটি শাড়ি পছন্দ করে দেন।

সাবেক রাষ্ট্রপতির পছন্দ করে দেওয়া শাড়িটি অভিনেত্রী মৌ আনন্দের সঙ্গে নেন। শুধু তাই নয়, ‘শাড়িটি ভালো হবে’ বলেও মন্তব্য করেন মৌ।

বিক্রয়কর্মীরা বলেন, শাড়িটির বডি ব্লু এবং পাড় সিলভার। যার দাম ৪৭, ৫০০ টাকা। শাড়িটি ক্রেপ কাপড় দ্বারা তৈরি। ভারতের বিখ্যাত বোম্বাই বুটিকসের ঋতু কুমার শাড়িটি তৈরি করেছেন।

উল্লেখ্য, এসএ ওয়ার্ল্ডের প্রথম শাখা আত্মপ্রকাশ করে গত ৪ জুন চট্টগ্রামের নাসিরাবাদে এসএ পরিবহন পার্সেল ও কুরিয়ার সার্ভিসের ভবনে।

উদ্বোধনী অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন এসএ গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সালাউদ্দিন আহমেদ, এসএ গ্রুপের চেয়ারম্যান ফরিদা ইয়াসমিন, এসএ গ্রুপের পরিচালক শামসুল ইসলাম প্রমুখ।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: