সর্বশেষ আপডেট : ২ মিনিট ১১ সেকেন্ড আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আওয়ামীলীগ যতদিন ক্ষমতায় থাকবে মুক্তিযোদ্ধদের অবদানের স্বীকৃতি দিয়ে যাবে : মাহমুদ উস সামাদ

IMG_1348

দক্ষিণ সুরমা প্রতিনিধি ঃ সিলেট-৩ আসনের এমপি মাহমুদ উস সামাদ চৌধুরী বলেছেন, স্বাধীনতা যুদ্ধে বীর মুক্তিযোদ্ধাদের অবদান রয়েছে। তাদের স্মৃতি রক্ষার্থে বিভিন্ন স্থাপনার নামকরণ করা হচ্ছে। যাতে আগামী প্রজন্ম মুক্তিযোদ্ধা অবদান ভুলে না যায়। সমাজের সকলের দায়িত্ব বীর মুক্তিযোদ্ধার যথাযথ সম্মান করা। বর্তমান সরকার মুক্তিযোদ্ধাদের সম্মানী ভাতা বিভিন্ন সুযোগ সুবিধা বৃদ্ধি করে দিয়েছেন।

এছাড়াও মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধ সন্তানদের চাকুরীর ক্ষেত্রে বিশেষ সুবিধা দেয়া হয়েছে। আওয়ামীলীগ সরকার যতদিন ক্ষমতায় থাকবে মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধদের অবদানের স্বীকৃতি দিয়ে যাবে।

এমপি মাহমুদ উস সামাদ চৌধুরী শুক্রবার সকালে ফেঞ্চুগঞ্জ উপজেলা মাইজগাঁও ইউনিয়নের ফরিদপুর মাঝেরগাঁও গ্রামে বীর মুক্তিযোদ্ধা সুবেদার (অব:) আব্দুল আজিজ এর নামে একটি সড়কের নামকরণ ফলক উন্মোচন অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

উপজেলা শ্রমিকলীগের সভাপতি আলতাউর রহমান রুনুর সভাপতিত্বে এবং উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক আব্দুর আউয়াল কয়েছ ও উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের আহবায়ক আব্দুল হাই নন্না এর যৌথ পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন পিপিএম উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি জুবেদ আহমদ চৌধুরী শিপু, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক শহীদুজ্জামান, বীর মুক্তিযোদ্ধা আমির হোসেন, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মঈন উদ্দিন আহমদ, সাধারণ সম্পাদক আব্দুল মালিক সাইস্তা, আওয়ামীলীগ নেতা সিরাজুল ইসলাম চৌধুরী, জয়নাল আবেদীন, জামাল আহমদ, পারভেজ আহমদ, মাহবুবুল ইসলাম মিছলু, নাহিদ সুলতান পাশা, জুনেদ আহমদ প্রমুখ।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: