সর্বশেষ আপডেট : ২ মিনিট ২৫ সেকেন্ড আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জেলা কালচারাল অফিসারের অনিয়মের প্রতিবাদে নগরীতে মানববন্ধন

80-1-600x399নিজস্ব প্রতিবেদক :: সিলেট জেলা কালচারাল অফিসার অসিত বরণ দাসগুপ্তের বিভিন্ন অনিয়ম, হয়রানি ও পদত্যাগকৃত শিক্ষকদের পুনর্বহালের দাবিতে জেলা শিল্পকলা একাডেমীর প্রাক্তণ ও বর্তমান ছাত্রছাত্রীরা মানববন্ধন কর্মসূচি পালন করেছেন । সিলেট শহীদ মিনার প্রাঙ্গণে শুক্রবার বিকাল সাড়ে ৩টা থেকে সাড়ে ৪টা পর্যন্ত সাদা আর্ট পেপার হাতে নিয়ে মানববন্ধন করেন তারা। এতে সংহতি জানিয়ে বিভিন্ন পেশার মানুষও মানববন্ধনে অংশ নেয়।

চারুকলা বিভাগের বর্তমান ছাত্র কল্লোল চক্রবর্তী প্রশ্ন করেন, সিলেট জেলা শিল্পকলা একাডেমীতে ভর্তি ফি ১৮০০ টাকা নেয়া হয়। ‘ দেশের আর কোনো শিল্পকলা একাডেমীতে এতো টাকা নেয়া হয় না বলে তার অভিযোগ। আরো বক্তব্য দেন বর্তমান ছাত্র আমিনুল ইসলাম।

মানববন্ধনে উপস্থিত ছিলেন প্রাক্তণ ছাত্র শামসুল বাসিত শেরো, স্থপতি রাজন দাশ, সাংবাদিক বাপ্পা ঘোষ চৌধুরী, চিত্রশিল্পী তারেক আমিন, সত্যজিৎ চক্রবর্তী, স্থপতি অপু কান্ত ঋষি, মো: আলি হোসেন, সভাপতি, বাংলাদেশ মিউজিশিয়ান ফোরাম, রুবেল আহমদ কুয়াশা, মোস্তাফিজুর রহমান সুমন, আমিনুল ইসলাম, মঞ্জুরুল ইসলাম, প্রীতি দেব, অনন্য দাস গুপ্তা, জয়ন্ত দাশ, দ্বীপ দাস, রাছনা, মুন্নি, নার্গিস, তনিমা।

প্রসঙ্গত, জেলা কালচারাল অফিসার কর্তৃক বিভিন্নভাবে হয়রানি ও অপমানিত হয়ে সিলেট জেলা শিল্পকলা একাডেমীর সংগীত বিভাগের হিমাংশু বিশ্বাস, চিত্রকলা বিভাগের অরবিন্দ দাস গুপ্ত, সংগীত বিভাগের অনিমেষ বিজয় চৌধুরী, নৃত্য বিভাগের বিপুল শর্মা, চারুকলা বিভাগের ইসমাইল গণি হিমন সম্প্রতি দায়িত্ব থেকে অব্যাহতি নেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: