সর্বশেষ আপডেট : ৫৫ মিনিট ৩৮ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২৮ মার্চ, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৪ চৈত্র ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শনিবার ট্রেনের টিকেট বিক্রি বন্ধ থাকবে

im__117784নিউজ ডেস্ক : কমলাপুর রেলওয়ে স্টেশনে তৃতীয় দিনের মত ঈদের আগাম টিকেট বিক্রি শুরু হয়েছে। শুক্রবার সকাল ৮ টায় কাউন্টারগুলোতে বিক্রি শুরু হয়। আজ দেওয়া হচ্ছে ৩ জুলাইয়ের টিকেটি।

এদিকে নতুন ট্রেন ‘সোনার বাংলা’ উদ্বোধনের কারণে ২৫ জুন টিকেট বিক্রি বন্ধ থাকবে।

টিকিট পেতে কাউন্টারগুলোর সামনে দীর্ঘ লাইন রয়েছে। তবে অন্য বছরের তুলনায় এবার টিকিট প্রাপ্তিতে তেমন ভোগান্তি নেই বলে জানিয়েছেন টিকিট প্রত্যাশীরা।

তৃতীয় দিনে টিকেটপ্রত্যাশীদের খুব ভিড় ছিল না।  আজ প্রথম টিকেটটি পান বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত মো. আহসান উল্লাহ। ঢাকা-চট্টগ্রামের টিকেট পেয়ে তিনি উচ্ছ্বসিত হয়ে বেড়িয়ে আসেন।  কথা হয় তার সঙ্গে। তিনি ঢাকাটাইমসকে বলেন, টিকেট পেয়ে সারা রাতের কষ্ট ভুলে গেছি। আর কোন টেনশন নাই। এখন নিশ্চিন্তে স্বপরিবারে বাড়ি যেতে পারব।

নটরডেম কলেজের ছাত্র তামিম ইকবাল দাঁড়িয়ে আছেন ঢাকা-চট্টগ্রামের টিকেট কিনতে। গতকাল বৃহস্পতিবার রাতে তিনি লাইনে দাঁড়িয়েছেন।

তামিম বলেন, সকলের সঙ্গে ঈদের আনন্দ শেয়ার করার জন্য এই বিড়ম্বনা সহ্য করেও টিকেট নিতে এসেছি। তবে এ বছর ভিড় একটু কম।

১৪ নং কাউন্টারে ঈদের আগাম টিকেট কিনতে এসেছেন মিরপুর-২ থেকে মো. শমসের আলী। তিনি রংপুর এক্সপ্রেসের টিকেট কিনবেন।  গতকাল রাত ১০ টায় তিনি লাইনে দাঁড়িয়েছেন। তিনি ঢাকাটাইমসকে বলেন, এত কষ্টের পর টিকিট পেয়েছি। সত্যিই খুব ভালো লাগছে। বিগত বছরগুলোর চেয়ে এবার অনেক শৃঙ্খল অবস্থায় টিকেট কিনতে পারছে সবাই।

এদিকে নতুন ট্রেন ‘সোনার বাংলা’ উদ্বোধনের কারণে ২৫ জুন টিকেট বিক্রি বন্ধ থাকবে। এদিন জুন ৪ জুলাইয়ের টিকেট বিক্রির কথা ছিল। টিকেট বিক্রি একদিন করে পিছিয়ে যাবে। অর্থাৎ ২৬ জুন পাওয়া যাবে ৪ জুলাইয়ের টিকেট, পরদিন ২৭ জুন মিলবে ৫ জুলাইয়ের টিকেট।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: