সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

স্বপ্নের রেকর্ডের সামনে ‘নির্ভার’ রোনালদো

cristiano-ronaldo_117829খেলাধুলা ডেস্ক : ইউরোর চলমান আসরে পর্তুগাল তারকা ক্রিস্টিয়ানো রোনালদোর সময়টা খুব একটা ভালো যাচ্ছে না। তারপরও রেকর্ডের খাতায় নাম লেখাতে মোটেও ভুল করছেন না তিনি। ইতোমধ্যেই সর্বোচ্চ ম্যাচ খেলার রেকর্ডটাও দখল করে নিয়েছেন রোনালদো। এবার আরেকটি রেকর্ডের সামনে দাঁড়িয়ে এই পর্তুগীজ সেনসেশন।

হাঙ্গেরির বিপক্ষে জোড়া গোলের সুবাদে ইউরোতে মোট ৮টি গোল ঝুলিতে পুরেছেন রোনালদো। সেক্ষেত্রে আর মাত্র একটি গোল করলেই ফরাসি কিংবদন্তি মিশেল প্লাতিনির সর্বোচ্চ ৯ গোলের রেকর্ড উতরে যাবেন ‘সিআর সেভেন’।

পর্তুগালের ইউরো যাত্রাটা ছিল পা হড়কানো দিয়ে।  প্রথম ম্যাচে আইসল্যান্ডের বিপক্ষে ড্র করা। দ্বিতীয় ম্যাচে অস্ট্রিয়ার সঙ্গে পয়েন্ট ভাগাভাগি করা। আর বাঁচা মরার লড়াইয়ে হাঙ্গেরির বিপরীতে ৩-৩ গোলে ড্র করেও শেষ ষোলোতে পদার্পণ। এতসব নাটকীয়তার মাঝে পর্তুগীজদের আলোচনার টেবিলে ছিলেন দলের গোলমেশিন রোনালদোই।

প্রথম ম্যাচে দলকে জেতাতে না পারার ব্যর্থতা  আর দ্বিতীয় ম্যাচে পেনাল্টি মিস করা। এসব নিয়ে বেশ খোঁচা খেতে হয় রোনালদোকে। কিন্তু টানা দুই ম্যাচে হোঁচট খাওয়ার পর সেই রোনালদোর নৈপুণ্যে ভালোভাবেই ঘুরে দাঁড়িয়েছে ফার্নান্দো সান্তোসের শিষ্যরা।

এবার নকআউট পর্বের আগুন লড়াই। হারলেই বিদায় নিতে হবে। এ যেন উত্তপ্ত কড়াই থেকে জ্বলন্ত উনুনের ওপর পড়ার মতোই! এমন কঠিন সমীকরণ মাথায় নিয়ে দাঁতে দাঁত লাগিয়ে লড়তে হবে রোনালদো-নানীদের।

তবে সবকিছু চাপিয়ে আলোচনার টেবিলে রোনালদোর রেকর্ড। শনিবার রাতে শেষ ষোলোয় ক্রোয়েশিয়ার বিপক্ষে রোনালদোর সেই রেকর্ডের দিকে তাকিয়ে থাকবেন লক্ষ্য-কোটি  সমর্থকরাও। রোনালদো পারবেন তো সেই আসনটি নিজের করে নিতে?

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: