সর্বশেষ আপডেট : ৯ মিনিট ২৭ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সুবিধাবঞ্চিত মানুষের কল্যাণে সবাইকে এগিয়ে আসতে হবে : কামরান

IMG_2435 copyসিলেট সিটি কর্পোরেশনের সাবেক মেয়র ও মহানগর আওয়ামীলীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান বলেছেন, দুস্থ, অসহায়, গরীব, সুবিধাবঞ্চিত, অবহেলিত মানুষের কল্যাণে সবাইকে এগিয়ে আসতে হবে। তাদেরকে বাদি দিয়ে সমাজ ও দেশের সার্বিক উন্নয়ন সম্ভব নয়। ধনী ব্যক্তিদের উপর গরীবের হক রয়েছে। পবিত্র রমজান মাসে রোজাদারদের মর্যাদা আল্লাহক নিজেই দিবেন। আমাদের চারপাশে অবহেলিত মানুষের পাশে সমাজের বিত্তশালীদের এগিয়ে আসা উচিত। বর্তমান সরকারও দরিদ্র মানুষের উন্নয়নে কাজ করে যাচ্ছে। তিনি বলেন আপনাদের ওয়ার্ডের উন্নয়নে মখলিছুর রহমান কামরান দীর্ঘ ১২ বছর যাবৎ কাজ করে যাচ্ছেন। তার এ মহতি উদ্যোগে অত্যন্ত প্রশংসার দাবিদার।
সিলেট সিটি কর্পোরেশনের কাউন্সিলর আলহাজ্ব মো: মখলিছুর রহমান কামরান এর নিজস্ব উদ্যোগে মাহে রমজান ও ঈদুল ফিতর উপলক্ষে ৯নং ওয়ার্ডে সাড়ে ষোলশত দুস্থ, অসহায়দের মাঝে খাদ্র সামগ্রী বিতরণ কালে তিনি একথাগুলো বলেন।
সভাপতির বক্তব্যে কামরান বলেন, আপনাদের আমনত ভোটের মাধ্যমে আমাকে তিন বার নির্বাচিত করেছেন। এই ওয়ার্ড মানুষের কাছে আমি কৃতজ্ঞ। এলাকার উন্নয়ন ও মানুষের উন্নয়নে কাজ করা আমার নৈতিক দায়িত্ব।
গতকাল শুক্রবার সিলেট নগরীর ৯নং ওয়ার্ডে আয়োজিত খাদ্র সামগ্রী বিতরণ অনুষ্ঠানে কাউন্সিলর আলহাজ্ব মো: মখলিছুর রহমান কামরান এর সভাপতিত্বে ও তরুণ সমাজকর্মী আব্দুল্লাহ এ মাসুমের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন দৈনিক সিলেটের ডাকের ব্যবস্থাপনা সম্পাদক দেওয়ান তৌফিক মজিদ লায়েক, মদিনা মার্কেট ব্যবসায়ী সমিতির সভাপতি আমির হোসেন। শুভেচ্ছা বক্তব্য রাখেন অনলাইন প্রেসক্লাবের সভাপতি কবি মুহিত চৌধুরী, আবু হোসেন হেনা।
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন এলাকার বিশিষ্ট মুরব্বি মাশুক মিয়া আশিক, হাজী তৈয়বুর রহমান, মহানগর আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক মো: ফরহাদ বক্স, ৯নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মো: কামাল আহমদ, মদিনা মার্কেট ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক সেলিম আহদ, দরাজ মিয়া, ময়নুল হক চৌধুরী, বাদল মিয়া, পিন্টু আহমেদ, বিপ্লব দোয়ার, রিপন মিয়া প্রমুখ। সভার শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন মাওলানা নজির আহমদ। মখলিছুর রহমান কামরানের অসুস্থ্য মায়ের সুস্থ্যতা কামনা করে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়। প্রেস বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: