সর্বশেষ আপডেট : ৩ মিনিট ৫১ সেকেন্ড আগে
সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শঙ্কা কাটছে না দি মারিয়াকে নিয়ে

photo-1466751017নিউজ ডেস্ক : অ্যাঞ্জেল দি মারিয়ার ইনজুরি আর আর্জেন্টিনার ফাইনাল দুর্ভাগ্য যেন একই সূত্রে গাঁথা। চোটের কারণে ২০১৪ বিশ্বকাপের ফাইনালে মাঠে নামতে পারেননি আর্জেন্টাইন এই মিডফিল্ডার। ২০১৫ সালের কোপা আমেরিকার ফাইনালে মাঠ ছেড়ে বেরিয়ে গিয়েছিলেন আধঘণ্টা পরে। দুটি ম্যাচেই হারের হতাশা নিয়ে মাঠ ছাড়তে হয়েছিল আর্জেন্টিনাকে। এবার আরো একটি ফাইনালের আগেও ইনজুরি শঙ্কায় আছেন দি মারিয়া। শেষ পর্যন্ত মাঠে নামতে পারবেন কি না, তা এখনো নিশ্চিত নয়।

আর্জেন্টিনার ম্যাচে বরাবরই আলোচনার কেন্দ্রে থাকেন এ সময়ের অন্যতম সেরা ফুটবলার লিওনেল মেসি। কিন্তু নেপথ্যে বড় একটা ভূমিকা পালন করেন দি মারিয়া। চিলির বিপক্ষে এবারের কোপা আমেরিকার প্রথম ম্যাচেও একটি গোল করে দলের জয়ে বড় ভূমিকা রেখেছিলেন এই মিডফিল্ডার।

কিন্তু পানামার বিপক্ষে দ্বিতীয় ম্যাচেই পড়েছিলেন ইনজুরির কবলে। সে সময় তাঁকে বলা হয়েছিল, আর্জেন্টিনা ফাইনাল পর্যন্ত যেতে পারলে তিনি খেলতে পারবেন। দি মারিয়া নিজেও খুব করে চাইছেন ফাইনালটা খেলতে। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি বলেছেন, ‘আমি ফাইনালটা খেলতে চাই। সর্বশেষ দুটি ফাইনালে আমি খেলতে পারিনি। আশা করছি, এবার খেলতে পারব।’ তবে ফাইনালের আগের অনুশীলনে অবশ্য খুব ভালো অবস্থায় দেখা যায়নি আর্জেন্টাইন এই মিডফিল্ডারকে। বৃহস্পতিবার অনুশীলনে এলেও পুরো সময় মাঠে ছিলেন না।

শুধু দি মারিয়াই নন, ইনজুরির কবলে পড়েছেন আর্জেন্টিনার আরো বেশ কয়েকজন ফুটবলার। ইজেকুয়েল লাভেজ্জি যে ফাইনালে খেলতে পারবেন না, তা নিশ্চিত হয়েই গেছে। আরেক মিডফিল্ডার আগুস্তো ফার্নান্দেজও পড়েছেন ইনজুরির কবলে। নিকোলাস গাইতান ও মার্কোস রোহোকে সুস্থ করে তুলতেও বেশ কষ্ট করতে হচ্ছে কোচ জেরার্দো মার্টিনোকে।

শেষ পর্যন্ত দি মারিয়া ও গাইতান মাঠে নামতে না পারলে আর্জেন্টিনার প্রথম একাদশে দেখা যেতে পারে এরিক লামেলাকে। এবারের কোপায় দুটি গোল করেছেন এই উইঙ্গার। সার্জিও অ্যাগুয়েরোকেও খেলতে পারেন ম্যাচের শুরু থেকে।

আগামী সোমবার বাংলাদেশ সময় ভোর ৬টায় কোপা আমেরিকার ফাইনালে চিলির মুখোমুখি হবে আর্জেন্টিনা।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: