সর্বশেষ আপডেট : ১৪ মিনিট ৫৭ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘পারলে এবার কথা বলো, তোতাপাখিরা’

full_571448409_1466681242খেলাধুলা ডেস্ক: আগের দুই ম্যাচের এতো সমালোচনার জবাব দিয়ে দিলেন হাঙ্গেরির সাথে দুই গোল করে। দলকে নিয়ে গেলেন শেষ ষোলতে। মঞ্চটা তাঁর জন্যই তৈরি হয়ে ছিল। গ্রুপের শেষ ম্যাচ, হেরে গেলে ইউরোর গ্রুপপর্ব থেকে বিদায়। তার ওপর ম্যাচের শুরুতেই গোল খেয়ে পিছিয়ে পড়েছিল দল। এই ম্যাচেই তো ক্রিস্টিয়ানো রোনালদোকেই বেশি করে দরকার ছিল পর্তুগালের।

দলের বড় প্রয়োজনের সময়েই স্বরূপে দেখা দিলেন পর্তুগাল অধিনায়ক। দুর্দান্ত থ্রু বলে নানিকে দিয়ে প্রথম গোলটি করিয়েছেন, পরে নিজে করেছেন আরও দুই গোল। রোনালদোর নায়কোচিত পারফরম্যান্সেই কাল গ্রুপের শেষ ম্যাচে হাঙ্গেরির সঙ্গে ৩-৩ গোলে ড্র করল পর্তুগাল। উঠে গেল শেষ ষোলোতে, যেখানে তাঁদের প্রতিপক্ষ ক্রোয়েশিয়া।

দুর্দান্ত এমন পারফরম্যান্সের পর রোনালদো বন্দনা চলছে চারদিকে। সেটিই স্বাভাবিক।

কিন্তু রোনালদোরই সতীর্থ ফাবিও কোয়েন্ত্রাও উল্টো মনে করিয়ে দিলেন গত কয়েক দিন রোনালদোকে ঘিরে থাকা সমালোচনার কথা। কাল পর্তুগালের ম্যাচ শেষ হওয়ার পরই নিজের ইনস্টাগ্রামে রোনালদোর গোল উদযাপনের একটা ছবি দিয়েছেন কোয়েন্ত্রাও। সঙ্গে ক্যাপশন—‘পারলে এবার কথা বলো, তোতাপাখিরা!’ ইটের বদলে পাটকেল! গত কয়েক দিন ধরে রোনালদোকে ঘিরে যে সমালোচনা চলছে, তার জবাবই দিয়ে দিলেন কোয়েন্ত্রাও। যেন বলতে চাইলেন, রোনালদো এক-দু্ই ম্যাচে ব্যর্থ হলেই তোতাপাখির শেখানো বুলির মতো সেই চেনা কথাগুলোই আওড়ায় রোনালদোর সমালোচকেরা।

দুই গোল করেছেন, প্রথম গোলটি তো অসাধারণ! ডান প্রান্ত থেকে ভেসে আসা ক্রসে দুর্দান্ত ব্যাক-ফ্লিকে! পরেরটি হেডে।

চারিদিক থেকে ভেসে আসা এত এত সমালোচনার মধ্যেই এমন দুর্দান্ত পারফরম্যান্স। কোয়েন্ত্রাওকেও মুগ্ধ করেছে সেটি। চোটের কারণে ইউরোতে দলের সঙ্গে নেই। তবে দলের হাসি-আনন্দের অনুভূতিগুলো ঠিকই ছুঁয়ে যাচ্ছে লেফট ব্যাককে। ম্যাচের পরই ছবিটি দিয়েছেন ইনস্টাগ্রামে। রিয়াল মাদ্রিদের জার্সিতে গোলের পর রোনালদোর চিরচেনা উদযাপনের ভঙ্গির একটি ছবি দিয়ে বার্তাটা দিয়ে রাখলেন, ‘পারলে এবার কথা বলো, তোতাপাখিরা!

হয়তো বলতে চাইলেন, এক-দুই ম্যাচ দিয়ে রোনালদোদের মতো খেলোয়াড়কে বিচার করা অন্যায়।

সূত্র: গোলডটকম।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: