সর্বশেষ আপডেট : ১১ মিনিট ৫৮ সেকেন্ড আগে
শনিবার, ২৪ জুন, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১০ আষাঢ় ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শপিং মলে গোপনে মহিলাদের পোশাক বদলের ছবি!

145704_1নিউজ ডেস্ক: তখন সবে পছন্দের জামাটা হাতে নিয়ে ট্রায়াল রুমে ঢুকেছেন তিনি। খুটখাট শব্দ শুনে একটু সচেতনই হয়ে পড়েছিলেন।

চারপাশটা ভাল করে দেখতেই নজর গেল দেওয়ালে কতগুলো ছিদ্রর দিকে। আর তাতে চোখ রেখেই আঁতকে ওঠেন ওই তরুণী। পাশের ট্রায়াল রুমে তখন মোবাইল হাতে দাঁড়িয়ে এক যুবক! তড়িঘড়ি বেরিয়ে তাকে ধরার চেষ্টা করলেও হাত ফসকে পালিয়ে যায় যুবকটি। পরে অবশ্য পুলিশ গ্রেপ্তার করে তাকে।

ট্রায়াল রুমে লুকিয়ে এভাবে মহিলাদের পোশাক বদলানোর ছবি তোলার অভিযোগ উঠল এ বার কলকাতার সার্ভে পার্কের একটি শপিং মলে। বুধবার রাতের এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে ক্রেতাদের মধ্যে।
ঠিক কী ঘটেছিল?

ওই তরুণী জানান, বন্ধুদের সঙ্গে কেনাকাটার জন্য ওই দিন শপিং মলে গিয়েছিলেন তিনি। পছন্দের জামা হাতে নিয়ে তিনি মহিলা ট্রায়াল রুমে যান। ঢোকার সময় দেখেছিলেন পাশের ট্রায়াল রুমটি বন্ধ রয়েছে।

পোশাক বদল করে বাইরে বেরিয়েও দেখেন যে পাশের ট্রায়াল রুমটি তখনও বন্ধই রয়েছে। তরুণী জানান, পোশাক বদলানোর সময় বন্ধ থাকা পাশের ট্রায়াল রুম থেকে খুটখাট আওয়াজ পাচ্ছিলেন। সব মিলিয়ে তার মনে সন্দেহ হয়।

ব্যাপারটা কী তা জানতে তিনি আবার ওই ট্রায়াল রুমে ঢুকে পড়েন। ভাল করে চারপাশটা দেখতেই নজরে পড়ে দেওয়ালের গায়ে বেশ কয়েকটি ছিদ্রর দিকে। যার অনেকগুলি আবার কাগজ দিয়ে বন্ধ করা রয়েছে। একটি ছিদ্রে চোখ রাখতেই আঁতকে ওঠেন তিনি। কোনো মহিলা নন, বন্ধ থাকা ওই ট্রায়াল রুমের ভিতরে এক যুবক দাঁড়িয়ে। তার হাতে মোবাইল ফোন। বেরিয়ে এসে বন্ধুদের বিষয়টি জানান। বন্ধ থাকা ট্রায়াল রুম থেকে টেনে বের করা হয় ওই যুবককে।

কিন্তু ধরে রাখতে পারেননি তারা। জামা ছিঁড়ে হাত ফসকে মোবাইল ফেলে চম্পট দেয় অভিযুক্ত। পরে তাকে গ্রেপ্তার করে পুলিশ।

মলের তরফে জানানো হয়েছে, যুবকটি ওই মলেই কাজ করত। তবে অন্য একটি সংস্থার হয়ে সে নিযুক্ত ছিল। সে কী ভাবে মহিলা ট্রায়াল রুমে ঢুকে পড়ল তা বোঝা যাচ্ছে না। এর আগে এমন কোনো ঘটনা ঘটেছে কি না তাও জানার চেষ্টা চলছে। ঘটনার খবর জানার পর মল কর্তৃপক্ষের তরফেও থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

গত বছরের এপ্রিলে ভারতের কেন্দ্রীয় শিক্ষামন্ত্রী স্মৃতি ইরানি গোয়ার একটি শপিং মলে পোশাক পরিবর্তন করলে তা ভিডিও করা হয়। এ নিয়ে ব্যাপক তোলপাড় সৃষ্টি হয়।

সূত্র: আনন্দবাজার পত্রিকা

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: