সর্বশেষ আপডেট : ২ মিনিট ৪ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ফাহিমকে হত্যা করা হয়েছে : খালেদা জিয়া

madaripur_fahim_killedডেইলি সিলেট ডেস্ক: বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া বলেছেন, মাদারীপুরে শিক্ষকের উপর হামলায় হাতেনাতে আটক হওয়া গোলাম ফাইজুল্লাহ ফাহিমকে হত্যা করা হয়েছে।

বৃহস্পতিবার রাজধানীর গুলশানের ইমান্যুয়েলস কনভেনশন হলে ২০ দলীয় জোট শরিক বাংলাদেশ লেবার পার্টি আয়োজিত ইফতার মাহফিলে একথা বলেন খালেদা জিয়া।

খালেদা জিয়া বলেন, ‘ফাহিমকে ক্রসফায়ারের নামে হত্যা করা হয়েছে। একটি সম্পূর্ণ একটি সাজানো ঘটনা। তাকে নিয়ে আইনজীবীদের মুভ করা উচিত, সে কীভাবে মারা গেলো? রিমান্ডে নিয়ে হাতকড়া পরা অবস্থায় তাকে হত্যা করা হয়েছে, আর পুলিশ তাকে হত্যা করেছে। এর মানে শেখ হাসিনা এর সঙ্গে জড়িত। কারণ, সে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সঙ্গে যুক্ত।’

লেবার পার্টির চেয়ারম্যান ডা. মোস্তাফিজুর রহমান ইরান এ ইফতার মাহফিলে সভাপতিত্ব করেন। ইফতারের আগে টেবিল ঘুরে ঘুরে আগত অতিথিদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন এবং তাদের খোঁজখবর নেন খালেদা জিয়া।

মূল মঞ্চে খালেদা জিয়ার সঙ্গে একই টেবিলে বসে ইফতার করেন- লেবার পার্টির চেয়ারম্যান ডা. মোস্তাফিজুর রহমান ইরান, মহাসচিব হামদুল্লাহ আল মেহেদী, ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট ফারুক রহমান, এমদাদুল হক চৌধুরী, অ্যাডভোকেট আমিনুল ইসলাম রাজু, মাহবুবুর রহমান খালেদ, আলাউদ্দিন আলী; যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট উম্মে হাবিবা, শামসুদ্দিন পারভেজ, অধ্যাপক মহসিন ভুইয়া, মাহমুদ খান; জাগপা সভাপতি শফিউল আলম প্রধান, বাংলাদেশ ন্যাপ চেয়ারম্যান জেবেল রহমান গাণি, জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য মো. সেলিম উদ্দিন, এলডিপির সিনিয়র যুগ্ম মহাসচিব শাহাদাত হোসেন সেলিম, বাংলাদেশ মুসলিম লীগের (বিএমএল) সভাপতি এএইচএম কামরুজ্জামান খান প্রমুখ।

ইফতারে বিএনপি নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন-এয়ার ভাইস মার্শাল (অব.) আলতাফ হোসেন চৌধুরী, বেগম সেলিমা রহমান, আমির খসরু মাহমুদ চৌধুরী, অ্যাডভোকেট আহমেদ আযম খান, মেজর জেনারেল (অব.) রুহুল আলম চৌধুরী, ব্যারিস্টার শাহজাহান ওমর বীরউত্তম, আব্দুল মান্নান, এমরান সালেহ প্রিন্স প্রমুখ।

ইফতার মাহফিলে ২০ দলীয় জোট নেতাদের মধ্যে আরো উপস্থিত ছিলেন-জামায়াতে ইসলামীর নায়েবে আমির মাওলানা দেলাওয়ার হোসাইন সাঈদীর পুত্র মাওলানা শামীম সাঈদী, অ্যাডভোকেট মো. মশিউল আলম, জাগপার সাধারণ সম্পাদক খন্দকার লুৎফর রহমান, বাংলাদেশ ন্যাপ মহাসচিব গোলাম মোস্তফা ভুইয়া, বিএমএল’র মহাসচিব অ্যাডভোকেট শেখ জুলফিকার বুলবুল চৌধুরী, এনপিপির মহাসচিব মোস্তাফিজুর রহমান মোস্তফা, ইসলামিক পার্টির মহাসচিব আবুল কাশেম, এনডিপির প্রেসিডিয়াম সদস্য মঞ্জুর হোসেন ঈসা, যুগ্ম মহাসচিব মো. ফরিদউদ্দিন প্রমুখ।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: