সর্বশেষ আপডেট : ৭ ঘন্টা আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

রাস্তা সংস্কার করল ছাত্রলীগ

bd89d42fa50a0d649193ec89a1168c6d-1নিউজ ডেস্ক : সড়ক সংস্কারের কাজ করছেন ছাত্রলীগের নেতা-কর্মীরা। দিনাজপুরের নবাবগঞ্জ শহরের মহিলা কলেজের মোড়ে মূল সড়কে খানাখন্দ ও কাদাপানির কারণে প্রায় এক মাস চরম ভোগান্তি পোহাচ্ছে এলাকাবাসী। বিষয়টি বহুবার সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে জানানো হলেও সেটি সংস্কারে কোনো উদ্যোগ নেওয়া হয়নি। এ কারণে বুধবার উপজেলা ছাত্রলীগের নেতা-কর্মীরা স্বেচ্ছাশ্রমে ওই সড়কে কাদাপানি কমাতে বালু ও খোয়া দিয়ে খানাখন্দ ভরাটে কাজ করেন।

নবাবগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. সবুজ বলেন, নবাবগঞ্জ শহরের প্রাণকেন্দ্র মহিলা কলেজ মোড়। দীর্ঘদিন থেকে সেখানে সড়কের ওপরে বড় বড় খানাখন্দের সৃষ্টি হয়েছে। এ কারণে একদিকে পথচারী ও যানবাহন চলাচল যেমন ব্যাহত হতো, তেমনি শহরের বাসিন্দা ও ব্যবসায়ীদের চরম ভোগান্তি পোহাতে হতো। বিষয়টি এলজিইডি এবং সড়ক ও জনপথকে (সওজ) বারবার জানানো হলেও কেউ কোনো ব্যবস্থা নেয়নি। তাই বাধ্য হয়ে ছাত্রলীগের নেতা-কর্মীরাই সেটি সংস্কার করেছেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বজলুর রশীদ বলেন, ছাত্রলীগ ভবিষ্যতে তাদের এ ধরনের চিন্তাধারা অব্যাহত রাখবে বলে তিনি আশাবাদী।সূত্র- প্রথম আলো

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: