সর্বশেষ আপডেট : ১৬ মিনিট ৩৩ সেকেন্ড আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সুনামগঞ্জে বজ্রপাতে নিহত-৩

1459419031ডেইলি সিলেট ডেস্ক : সুনামগঞ্জে আলাদা স্থানে বজ্রপাতের ঘটনায় বৃহস্পতিবার সকল ও দুপুরে সদর ও দক্ষিণ সুনামগঞ্জ উপজেলায় তিনজন নিহত হয়েছেন। নিহতরা হলেন খালিক মিয়া (৬৫), ফখরুল ইসলাম (১৩) ও খায়রুন নেছা (১৪)।

নিহত ফখরুল সদর উপজেলার কাঠইর ইউনিয়নের শাখাইতি গ্রামের আবুল হোসেনের ছেলে স্থানীয় অষ্টগ্রাম উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর ছাত্র। খায়রুন নেছা সদর উপজেলার গৌরারং ইউনিয়নের উদেমশ্রী গ্রামের আবিদ আলীর মেয়ে। বজ্রপাতে আবিদ আলীও আহত হয়েছেন বলে জানা গেছে। খালিক মিয়া দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার জয়কলস ইউনিয়নের আসামপুর গ্রামের মৃত বদাই মিয়ার ছেলে। এসময় নিহত খালিক মিয়ার ছেলে লায়েক মিয়া (১৮)ও আহত হয়েছে।

জানা যায়, বৃহস্পতিবার সকাল ৭টায় গ্রামের অন্য শিশুদের সাথে শাখাইতি গ্রামের পার্শ্ববর্তী হাওরে মাছ ধরতে যায় ফখরুল। এসময় বজ্রপাত হলে ঘটনাস্থলেই ফখরুলের মৃত্যু হয়। খবর পেয়ে তার স্বজনরা লাশ উদ্ধার করেন। পরে গ্রামের কবরস্থানে তার লাশ দাফন করা হয়েছে।

উমেদশ্রী গ্রামের শিক্ষক মনজুর মোর্শেদ জানান, বৃহস্পতিবার সকাল ছয়টার দিকে ঘরের বারান্দায় বসা ছিল খায়রুন নেছা। এ সময় আকস্মিক বজ্রপাতে সে লুটিয়ে পড়ে এবং তার পরনের পোশাকে আগুন ধরে যায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। ঘর থেকে বের হয়ে আগুন নিভানোর চেষ্টা করলে আবিদ আলীও আহত হন। তিনি প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। উমেদশ্রী গ্রামের পার্শ্ববর্তী বেরাজালি গ্রামের বাসিন্দা শাহনুর আলম জানান, বেলা দুইটায় জানাযা শেষে খায়রুন নেছার দাফন সম্পন্ন হয়েছে।

স্থানীয়রা জানান, বৃহস্পতিবার দক্ষিণ সুনামগঞ্জের আসামপুর গ্রামের দুপুরে খালিক মিয়া ও তার ছেলে লায়েক মিয়া ছোট নৌকায় দেখার হাওরে মাছ ধরতে গিয়েছিল। এ সময় হঠাৎ করে বজ্রপাত হলে খালিক মিয়া ও তার ছেলে গুরুতর আহত হন। গুরুতর আহত খালিক মিয়া পানিতে পড়ে যান। এ সময় আশপাশের লোকজন খালিক মিয়াও তার ছেলেকে উদ্ধার করে সুনামগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করে। চিকিৎসাধীন অবস্থা বিকেল ৩টায় খালিক মিয়া মারা যান। বজ্রপাতে খালিক মিয়া নিহতের ঘটনার সত্যতা স্বীকার করেছেন দক্ষিণ সুনামগঞ্জ থানার ওসি আল আমিন।

সদর থানার ওসি হারুনুর রশিদ চৌধুরী বলেন,‘বৃহস্পতিবার সকালে পৃথক বজ্রপাতের ঘটনায় শাখাইতি ও উমেদশ্রী গ্রামে দুই শিশু নিহত হয়েছে বলে জানা গেছে।’

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: