সর্বশেষ আপডেট : ৮ মিনিট ৪৪ সেকেন্ড আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিকৃবিতে টানা ২০দিন ছুটি

c3d2a924-6d6e-4d9c-a575-fb256618dbc2ডেইলি সিলেট নিউজ : সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে (সিকৃবি) ২৬ জুন থেকে ১৩ জুলাই পর্যন্ত ঈদের ছুটি ঘোষণা করা হয়েছে। বৃহস্পতিবার এ ছুটি ঘোষণা করা হয়। তবে মাঝখানে শুক্র-শনিবার থাকায় ২০দিন ছুটির ফাঁদে পড়ছে ক্যাম্পাস। ১৪ জুলাই বৃহস্পতিবার হওয়ায় আনঅফিশিয়ালি ১৭ জুলাই ক্যাম্পাস চাঙ্গা হবে বলে ধারনা করা হচ্ছে। পবিত্র জুমাতুল বিদা, শবে কদর ও ঈদ-উল-ফিতর উপলক্ষে ১৩ জুলাই পর্যন্ত ক্যাম্পাস বন্ধ থাকবে। ১৪ জুলাই যথারীতি বিশ্ববিদ্যালয়ের সকল কার্যক্রম শুরু হবে জানানো হয়। তবে জরুরী সেবাসমূহ যথা হেল্থ কেয়ার সেন্টার, বিদ্যুত, গ্যাস, পানি সরবরাহ, প্রিভেনটিভ শাখা, নিরাপত্তা শাখা ন্যূনতম কর্মচারী দ্বারা চালু থাকবে বলে প্রশাসনিক সূত্রে জানা গেছে। এদিকে অনিবার্য কারণবশ:ত কোন শিক্ষার্থী আবাসিক হলে অবস্থান করতে চাইলে সংশ্লিস্ট হলের দায়িত্বরতো প্রভোস্ট বরাবর আবেদন করে অনুমতি নিতে হবে বলে নিশ্চিত করেছে একটি সূত্র।

 

ছুটির আগের দিন বৃহস্পতিবার বেশ কর্মচঞ্চল ছিলো সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়।4c343216-ffc0-404a-b8cd-7f95c866c89e বেতন-বোনাস সংগ্রহ করতে রূপালী ব্যাংকের ক্যাম্পাস শাখায় শিক্ষক-কর্মকর্তা-কর্মচারীদের বেশ ভিড় লেগেছিলো। এবছর সরকার নতুন স্কেলে বেশি টাকার বেতন-বোনাস

দেয়াতে সকলের মনেই বেশ ফূর্তি ফূর্তি ভাব লক্ষ্য করা গিয়েছে। বিশ্ববিদ্যালয় প্রশাসনের পক্ষ থেকে বিভিন্ন হলের ছাত্রবৃত্তিও দেয়া হয়েছে। এদিকে লম্বা ছুটি পেয়ে বৃহস্পতিবার রাতেই আবাসিক হল ছেড়ে বাড়ির পথে রওয়ানা দিয়েছে অনেক শিক্ষার্থীরা। এসময় ক্লাস পরীক্ষা এসাইনমেন্টের চাপ ভুলে পরিবারের সাথে হাসিমুখে ছুটির সময় কাটবে ভেবে ফেইসবুকে নিজনিজ টাইমলাইনে অনুভূতি প্রকাশ করতে দেখা যায়।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: