সর্বশেষ আপডেট : ৩ মিনিট ৪৫ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

এবার কালিয়াকৈরে মন্দিরের পুরোহিতের উপর হামলা

00_51244নিউজ ডেস্ক : গাজীপুরের কালিয়াকৈর উপজেলার একটি হিন্দু সম্প্রদায়ের মন্দিরের পুরোহিতের উপর ফের হামলার অভিযোগ পাওয়া গেছে।
বুধবার রাতে উপজেলার চাপাইর দয়ানন্দ মন্দিরের পুরোহিত স্বপন চক্রবর্তীর উপর এ হামলার ঘটনা ঘটে। ঘটনায় ওই পুরোহিত বাদি হয়ে কালিয়াকৈর থানায় বৃহস্পতিবার একটি অভিযোগ দায়ের করেছে। হামলার শিকার ওই পুরোহিত টাঙ্গাইল জেরার মির্জাপুর থানাধীন কুড়িপাড়া এলাকার নারায়ণ চক্রবর্তীর ছেলে।
পুরোহিত স্বপন চক্রবর্তী জানায়, বুধবার রাত সাড়ে ৮টার দিকে পূজা শেষ করে মন্দির থেকে বাড়িতে যাওয়ার উদ্দেশ্যে বের হন। পথিমধ্যে ওই এলাকার হযরত আলী চেয়ারম্যান এর বাড়ির পাশে পৌঁছলে পূর্ব থেকে ওৎ পেতে থাকা অজ্ঞাত পরিচয় এক যুবক তাকে জঙ্গলের ভেতর বড় আলমগীর নামের এক ব্যক্তি বসে আছে বলে সেখানে যেতে বলে। পরে সে যেতে পারবে না বলে জানালে অপর এক যুবক তাকে জোড়পূর্বক ওই জঙ্গলের দিকে টেনে হিচরে নিয়ে যেতে থাকে। এসময় পুরোহিতের চিৎকার শুনে আশপাশের লোকজন এগিয়ে আসলে অজ্ঞাতরা একটি মোটরসাইকেল যোগে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে।
পরে বৃহস্পতিবার সকালে স্থানীয়দের সহায়তায় কালিয়াকৈর থানায় একটি অভিযোগ দায়ের করেন।
কালিয়াকৈর থানার সহকারি উপ-পরিদর্শক (এএসআই) শওকত আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, প্রথমিকভাবে ধারণা করা হচ্ছে ঘটনাটি ছিনতাকারীরা ঘটিয়েছে। এরপরও বিষয়টি গুরুত্ব সহকারে খতিয়ে দেখা হচ্ছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: