সর্বশেষ আপডেট : ১ মিনিট ৩১ সেকেন্ড আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নায়িকা তানহাকে মেরে ফেলার হুমকি

photo-1466682258বিনোদন ডেস্ক : ঢাকাই চলচ্চিত্রের সম্ভাবনাময় নায়িকা তানহা মৌমাছিকে কে বা কারা যেন হুমকি দিচ্ছেন। তাঁকে মেরে ফেলার হুমকিও দেওয়া হচ্ছে বলে জানা গেছে। এজন্য গত মঙ্গলবার রাজধানীর পল্লবী থানায় একটি সাধারণ ডায়েরিও করেছেন তানহা। এমনটাই নিজের ফেসবুক অ্যাকাউন্টে জানিয়েছেন তিনি।

স্ট্যাটাসে তানহা লিখেছেন, ‘আল্লাহ জানে কার কী ক্ষতি করেছি এবং কেন আমার পেছনে এত শত্রু লেগেছে- বুঝতে পারছি না। তবে শিগগিরই শত্রুদের ধরতে পারব ইনশাআল্লাহ। বন্ধু তোমরা দোয়া করো আমার জন্য, খারাপ মানুষগুলো কোনোদিন যেন আমার কোনো ক্ষতি না করতে পারে। কিছু মানুষ খুব বাজে কমেন্টস করে আমায় অনেক বিব্রত করছে। রোজার মাসে আল্লাহর কাছে দুই হাত তুলে বলছি, আল্লাহ তুমি এদের নিজের হাতে বিচার করো। আমি কনোদিন কোনো মানুষের ক্ষতি করিনি। সব সময় চাই সবাই ভালো থাকুক। কিছু মানুষ আমাকে মেরে ফেলার হুমকি দিচ্ছে। আমি থানায় একটি সাধারণ ডায়েরি করে রেখেছি।’

কিছুদিন আগে তানহা অভিনীত জাকির হোসেন রাজু পরিচালিত চলচ্চিত্র ‘অনেক দামে কেনা’ মুক্তি পেয়েছে। ছবিটিতে তানহার বিপরীতে অভিনয় করেছেন জনপ্রিয় চলচ্চিত্র অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। এ ছাড়া রয়েল খানের পরিচালনায় ‘যে গল্পে ভালোবাসা নেই’ নামে তানহার আরেকটি ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে। এতে তাঁর বিপরীতে অভিনয় করেছেন চিত্রনায়ক সুমতি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: