সর্বশেষ আপডেট : ৫৭ মিনিট ৩৫ সেকেন্ড আগে
সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘ফোন করে বললেন, শাকিব-শ্রাবন্তীকে হেব্বি লাগছে’

full_2100162105_1466597377বিনোদন ডেস্ক: শাকিব খানের সঙ্গে শিকারি সিনেমার প্রচারে অংশ নিতে বর্তমানে বাংলাদেশে এ অভিনেত্রী। এর ধারাবাহিকতায় বুধবার বিকেলে ঢাকা ক্লাবে একটি সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এতে অংশ নেন শ্রাবন্তী।

সংবাদ সম্মেলনে প্রশ্ন করা হয়, শিকারি সিনেমার পর শাকিব-শ্রাবন্তী জুটিকে আরো দেখা যাবে কী না? জবাবে শ্রাবন্তী বলেন, ‘‘শাকিবের সঙ্গে শিকারি সিনেমার গান প্রকাশের পর আমি অনেক অনেক সাড়া পেয়েছি।

আমার ইন্ডাস্ট্রির লোকজন অর্থাৎ পরিচালক, সহকর্মী, আমার অনেক বন্ধু-বান্ধব আমাদের জুটির খুব প্রশংসা করেছেন। অনেকে ফোন করে বলেছেন- ‘ওহ! শাকিব শ্রাবন্তীকে হেব্বি লাগছে।’’

গতকাল মঙ্গলবার সকাল ৯টার একটি ফ্লাইটে শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে পৌঁছান শ্রাবন্তী। এসেই শিকারি সিনেমার প্রচারণায় ব্যস্ত হয়ে পড়েন তিনি। ২ দিনের এই সফরে শেষে আগামীকাল বৃহস্পতিবার সকালের ফ্লাইটে কলকাতায় ফিরে যাবেন শ্রাবন্তী।

যৌথ প্রযোজনার এ চলচ্চিত্রের গল্প লিখেছেন বাংলাদেশের আবদুল্লাহ জহির বাবু ও কলকাতার পেলে ব্যানার্জি। চলচ্চিত্রটি যৌথভাবে পরিচালনা করছেন জাকির হোসেন সীমান্ত ও জয়দেব।

এতে শাকিব-শ্রাবন্তী ছাড়াও আরো অভিনয় করছেন- বাংলাদেশের অমিত হাসান, রেবেকা, শিবাসানু, সুব্রত এবং কলকাতার সব্যসাচী চক্রবর্তী, রুদ্র প্রতাপ, সুপ্রিয় দত্ত, লিলি চক্রবর্তী, খরাজ মুখার্জি ও রাহুল প্রমুখ।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: