সর্বশেষ আপডেট : ৭ ঘন্টা আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সেফহোম থেকে মুক্তি মিলল বিশ্বনাথের লন্ডনী কন্যা রুবির

1185607_500353266726007_1965651579_nডেইলি সিলেট নিউজ :: বিশ্বনাথের লন্ডনী কন্যা রোমেনা বেগম রুবি (২৮) নানা ঘটনার পর অবশেষে নিজ জিম্মায় ‘সেফ হোম’ থেকে ফিরেছেন। বুধবার সিলেট মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (আমলি-২) আদালতের বিচারক হরিদাস কুমার নিজ জিম্মায় রুবিকে সেফ হোম থেকে ফেরার নির্দেশ দেন। রোমেনা বেগম রুবির বাড়ি বিশ্বনাথ উপজেলার দৌলতপুরে। গত ৬ জুন তিনি দেশে ফেরার পর তাকে ঘিরে অপহরণ মামলাও হয়।

জানা গেছে, বিয়ে করে যুক্তরাজ্যে যান রোমেনা বেগম রুবি। সেখানে ব্রিটিশ নাগরিকত্ব লাভ করেন তিনি (পাসপোর্ট নং-জিবিআর ৫৩১১৬০৩৯৫)। গত ৬ জুন তিনি দেশে ফেরার পর রুবিরই ছোট ভাই এয়ারপোর্ট থানায় অপহরণ মামলা দায়ের করেন। মামলার বিষয়টি জেনে গত ৯ জুন রুবি বিশ্বনাথ থানায় হাজির হয়ে একটি জিডি দায়ের করেন। জিডিতে তার নিকটাত্মীয় কয়েকজনের নামোল্লেখ করে নিরাপত্তাহীনতায় ভোগার বিষয়টি উল্লেখ করেন তিনি। পরে ১৫ জুন আদালতে হাজির হয়ে তিনি (রুবি) অপহৃত হননি বলে আদালতকে জানান। এদিকে পুলিশ রুবির জবানবন্দি গ্রহণ শেষে আদালতকে তার (রুবি) নিরাপত্তাহীনতার বিষয়টি অবগত করে। ওইদিনই আদালত রুবিকে ‘সেফ হোমে’ পাঠানোর নির্দেশ দেন। এয়ারপোর্ট থানায় রুবির ভাইয়ের দায়েরকৃত মামলায় উল্লেখ করা হয়েছে, ২০১০ সাল থেকে যুক্তরাজ্যে বসবাস করছেন রোমেনা বেগম রুবি। গত ৬ জুন তিনি একাই দেশে ফিরেন। ওইদিন ওসমানী বিমানবন্দর থেকে রুবিকে কয়েকজন সঙ্গী নিয়ে বিশ্বনাথের এক যুবক অপহরণ করেন। অপহরণের প্রত্যক্ষদর্শী হিসেবে মামলায় রুবির মা, জনৈক মতিন মিয়াসহ ৩ জনের নামোল্লেখ রয়েছে।
এদিকে রুবির দায়েরকৃত জিডিতে উল্লেখ করা হয়েছে, প্রায় বছর খানেক আগে স্বামীর সাথে তার বিবাহবিচ্ছেদ হয়েছে। বর্তমানে তিনি আলাদা বসবাস করছেন। ছুটি কাটাতে তিনি দেশে আসেন। এখন তার প্রাক্তন স্বামী পক্ষের আত্মীয় মতিন মিয়ার কারণে তিনি নিরাপত্তাহীনতায় ভুগছেন। এদিকে বুধবার রোমেনা বেমগ রুবিকে সিলেট মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (আমলি-২) হরিদাস কুমার আদালতের হাজির করা হয়। আদালত তখন নিজ জিম্মায় রুবিকে সেফ হোম থেকে ফেরার নির্দেশ দেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: