সর্বশেষ আপডেট : ২৫ মিনিট ১৮ সেকেন্ড আগে
বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কাতারে বাংলাদেশ সাংবাদিক ফোরামের নতুন কমিটির অনুমোদন

Logoaaপ্রবাস ডেস্ক :: কাতারে কর্মরত সাংবাদিকদের মধ্যে পারস্পরিক সম্প্রীতি আরও বৃদ্ধি করার লক্ষ্যে এবং প্রবাসী কমিউনিটিকে সত্য ও সঠিক তথ্য দিয়ে সার্বিক সহযোগিতার প্রত্যয়ে কাতারে বাংলাদেশি সংবাদকর্মীদের প্রথম সংগঠন বাংলাদেশ সাংবাদিক ফোরামের ২০১৬-২০১৭ বর্ষের নতুন কমিটির অনুমোদন দেওয়া হয়েছে।

এতে সভাপতি হিসেবে এনটিভির কাতার প্রতিনিধি অধ্যাপক একেএম আমিনুল হক এবং সাধারণ সম্পাদক হিসেবে বিজয় টিভির কাতার প্রতিনিধি গোলাম মাওলা হাজারী নির্বাচিত হয়েছেন। ২২ জুন দোহায় রমনা রেস্তোরাঁয় অনুষ্ঠিত ফোরামের এক বৈঠকে সর্বসম্মতিক্রমে এ কমিটি অনুমোদন পায়। কাতারপ্রবাসী লেখক ও প্রকৌশলী ব্যক্তিত্ব আব্দুল্লাহ আল মামুনকে প্রধান উপদেষ্টা হিসেবে মনোনীত করে নতুন কমিটি।

এতে সাবেক সভাপতি মুসা আহমদ বখতপুরীকে উপদেষ্টা এবং সাবেক সাধারণ সম্পাদক শহীদ সারোয়ার সোহারাওয়ার্দীকে সিনিয়র সহ সভাপতি হিসেবে উন্নীত করা হয়। ফোরামের অন্যান্য সদস্যের মধ্যে রয়েছেন, সহ সভাপতি ইউসুফ পাটোয়ারী (বাংলাভিশন), সহ সভাপতি আকবর হোসেন (প্রবাসের খবর), যুগ্ম সম্পাদক এম এ সালাম (মিলেনিয়াম টিভি), সাংগঠনিক সম্পাদক আবু হানিফ রানা (প্রথম আলো), গবেষণা ও প্রশিক্ষণ সম্পাদক তামীম রায়হান, সদস্য আমিনুল ইসলাম প্রমুখ। ২৮ জুন মঙ্গলবার দোহায় ফোরামের অভিষেক হওয়ার কথা রয়েছে বলে জানান সংগঠনের সভাপতি অধ্যাপক একেএম আমিনুল হক।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: