সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মুজাহিদের ছবির লিফলেট ও বই পাঠানো হয়েছে তারানাকে

full_1538173306_1466656939নিউজ ডেস্ক: যুদ্ধাপরাধের দায়ে মৃত্যুদণ্ড কার্যকর হওয়া জামায়াত নেতা আলী আহসান মোহাম্মদ মুজাহিদের ছবি সম্বলিত একটি লিফলেট ও দুটি বই ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী তারানা হালিমের বাসায় পাঠানো হয়েছে। বুধবার সন্ধ্যায় উগ্রপন্থি এসব জিনিস তাকে পাঠানো হয় বলে জানিয়েছেন তারানা হালিম।

প্রতিমন্ত্রী বলেন, “পার্সেল সার্ভিসের মাধ্যমে দুটি ছোট আকারের জিহাদি বই ও একটি লিফলেট পাঠানো হয় আমার বাসার ঠিকানায়। “বাসার নিরাপত্তাকর্মীদের পার্সেল দেখে সন্দেহ হলে তারা সেটি খুলে আমাকে এ বিষয়ে অবহিত করে।”

প্রচারপত্রের উপরে মুজাহিদের ছবি রয়েছে জানিয়ে প্রতিমন্ত্রী বলেন, “সেখানে লেখা রয়েছে, যুদ্ধাপরাধীদের বিচার করা অন্যায় এবং এগুলো রাজনৈতিক হত্যাকাণ্ড।”

গত বছর ২১ নভেম্বর মুজাহিদের মৃত্যুদণ্ড কার্যকর করা হয়। মুক্তিযুদ্ধের সময় আল-বদর বাহিনীর নেতৃত্ব দেওয়া মুজাহিদ জামায়াতে ইসলামীর সেক্রেটারি জেনারেল ছিলেন।

‘জিহাদি’ বই ও প্রচারপত্র পাঠানোর বিষয়ে তারানা হালিম বলেন, “ভয় দেখানো বা বিরক্ত করার জন্যই এ কাজ করা হতে পারে। তবে এসবে ভয় পাই না।

“তবে তারা আমার বাসার ঠিকানা কীভাবে পেল তা চিন্তার বিষয়।” বিষয়টি গুলশান থানায় জানানোর পর রাতেই পুলিশ এসে ওই বই ও প্রচারপত্র নিয়ে গেছে বলে জানান তিনি।

এর আগে গত পহেলা বৈশাখেও প্রাণনাশের হুমকি পেয়েছিলেন সাংস্কৃতিক অঙ্গণ থেকে রাজনীতিতে আসা তারানা হালিম। সে সময় নববর্ষের শুভেচ্ছা উপহার হিসেবে তাকে পাঠানো এক পার্সেলে র‌্যাপিং পেপারে মোড়ানো কাফনের কাপড়, আতর ও গোলাপজল ছিল।
সূত্র: বিডিনিউজ

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: