সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শুক্রবার, ২ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৮ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সালমানের হয়ে ক্ষমা চাইলেন তার বাবা

full_531249145_1466657795বিনোদন ডেস্ক: ‘সুলতান’ ছবির শ্যুটিংয়ে অভিজ্ঞতা শেয়ার করতে গিয়ে সম্প্রতি এক সাক্ষাৎকারে বেফাঁস কথা বলে বসেন সালমান খান। তিনি বলেন, ‘সুলতান’ ছবির শুটিং শেষে তার নিজেকে একজন ধর্ষিতা নারীর মতো মনে হতো। কারণ এতই ক্লান্ত থাকতেন তিনি। আর এতেই ক্ষুব্ধ নারীবাদীরা।

এমন মন্তব্যের পর চারদিক থেকে সমালোচনার ঢেউ ধেয়ে আসছে বলিউড সুপারস্টারের দিকে। যদিও এই বেফাঁস মন্তব্য করার সঙ্গে সঙ্গেই নিজের ভুল বুঝতে পেরে বলেন, ‘আমার এই ধরণের তুলনা করা উচিত নয়…।’ কিন্তু ততক্ষণে যা ক্ষতি হওয়ার হয়ে গেছে। সোশ্যাল মিডিয়া‚ বিভিন্ন রাজনৈতিক দল এবং মহিলা কমিশন‚ প্রত্যেকেই বলছেন এই মন্তব্যের জন্য ক্ষমা চাইতে হবে সালমানকে।

তবে, এখন অবধি এই নিয়ে কোনো মন্তব্য করেননি সালমান খান। কিন্তু সালমানের হয়ে ক্ষমা প্রার্থনা করেছেন তার বাবা চিত্রনাট্যকার সেলিম খান। একের পর এক টুইট করে তিনি সবার কাছে ক্ষমা প্রার্থনা করেছেন।

টুইটারে সেলিম খান লেখেন, সালমান যা বলেছে নিঃসন্দেহে এইরকম তুলনা টানা উচিত হয়নি। কিন্তু তার উদ্দেশ্য খারাপ ছিল না। এরপর আবার টুইট করে তিনি জানান, সালমানের হয়ে আমি তার ভক্ত-বন্ধু-বান্ধবদের কাছে ক্ষমা চাইছি। মানুষমাত্রই ভুল হয়। ওকে ক্ষমা করে দিন।’

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: