সর্বশেষ আপডেট : ১ মিনিট ৩৯ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

হলে প্রবেশ করে দু’জন দুই পথে

full_1676610276_1466614743বিনোদন ডেস্ক :: মুখ দেখা বন্ধ করে দিয়েছেন রণবীর কাপুর ও কাটরিনা কাইফ। একি অনুষ্ঠানে দুজনকে এক সাথে পাওয়া যাচ্ছে না। যদিও বা আসেন, রনবীর যেদিক দিয়ে আসেন কাটরিনা আসেন ঠিক তার উল্ট দিক দিয়ে।

চলতি বছরের জানুয়ারি মাসে সম্পর্ক ভাঙে বলিউড তারকা রণবীর কাপুর ও কাটরিনা কাইফের। বিচ্ছেদের পর থেকে দুজন আলাদাভাবেই চলছেন। কেউ কাউকে সহ্যও করতে পারেন না। রণবীর-কাটরিনার এই ভাঙন শুধু তাদেরই আলাদা করে দেয়নি।

বলিউডে তাদের অন্য বন্ধুদের সঙ্গেও দূরত্ব তৈরি করে দিয়েছে। হালের চিত্রে অন্তত সেটাই প্রমাণ করে। কিছুদিন আগেও আরতি শেঠির জন্মদিনের অনুষ্ঠানে রণবীর উপস্থিত হয়েছেন বলে কাটরিনা যেতে পারেননি। এসব নিয়ে প্রায়ই দুজনের ঘনিষ্ঠ বন্ধুদের বিপাকে পড়তে হয়। এবারও তেমনই আরেকটি ঘটনা ঘটল। সম্প্রতি মুক্তি পাওয়া ‘উড়তা পাঞ্জাব’ ছবি দেখার জন্য সিনেমা হলে যেতে হয়েছে দুজনকে।

একই ‘শো টাইম’-এ দু’জনের আমন্ত্রণ ছিল। কিন্তু আগে থেকেই প্রতিজ্ঞা। কেউ কারো মুখোমুখি হবেন না কিংবা একই জায়গা পাশাপাশি অবস্থান করবেন না। তাই এখানে যেহেতু একই সময়ে ছবিটি দেখতে হবে আগেই থেকেই প্রস্তুতি নিয়ে রেখেছেন রণবীর-কাটরিনা। হলে প্রবেশ করলেন দুজন দুই পথ ব্যবহার করে। শুধু তাই নয়, দুজনই ‘উড়তা পাঞ্জাব’ দেখলেন সিনেমা হলের দুই প্রান্তে বসে। জানা গেছে ছবি দেখা শেষ করে দুজন দুই পথে বেরিয়ে পড়লেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: