সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

রুবেলের আগে বিয়ে করেছেন ক্রিকেটার আল-আমিন!

4949স্পোর্টস ডেস্ক: গত মাসে বাংলাদেশের দ্রুত গতির বোলার রুবেল হোসেনের বিয়ে নিয়ে মিডিয়ায় ব্যাপক আলোড়ন হয়েছিল। যদিও পরে এটা জানা যায়, রুবেল প্রায় এক বছর আগেই বিয়ে করেছিলেন। অন্যদিকে এবার আর একজন পেসার আল-আমিন হোসেনের বিয়ের খবর পাওয়া গিয়েছে।
যদিও অনেকেই আল-আমিন হোসেনের বৈবাহিক অবস্থা নিয়ে কিছুই জানেন না। কিন্তু আল-আমিন হোসেন সম্প্রতি তার বিয়ের বিষয়টি নিশ্চিত করেছেন। তবে তিনি বিয়ে করেছিলেন কয়েক বছর আগেই, জাতীয় দলে অভিষেকের পূর্বেই বিয়ের কাজ সম্পন্ন করেছেন আল-আমিন।
নিউ জিল্যান্ডের সাথে টেস্ট ম্যাচে বাংলাদেশের হয়ে আল-আমিনের অভিষেক হয়েছিল ২০১৩ সালের ২১ শে অক্টোবরে। তাহলে আল-আমিনের কথা অনুসারে, তার বিবাহ ২০১৩ সালেই হয়েছিল।
সম্প্রতি এক সাক্ষাৎকারে আল আমিন বলেন, “আমি জাতীয় দলে প্রবেশের পূর্বেই বিয়ে করেছিলাম। বিয়েটা প্রেম করেই হয়েছিল। আমার ইচ্ছে ছিল ২০১৫ বিশ্বকাপের পর বিষয়টি সবাইকে জানাবো। কিন্তু সেই সময় পরিস্থিতি এমন হয়ে গিয়েছিল তারপর আমি আর কাউকে জানাতে পারি নি। তারপরেও জাতীয় দলের কিছু জ্যেষ্ঠ খেলোয়াড় বিষয়টি জানেন।”
আল-আমিন ২০১৫ বিশ্বকাপে বাংলাদেশ দলের গুরুত্বপূর্ণ সদস্য ছিলেন। কিন্তু দলের শৃঙ্খলা ভঙ্গের জন্য তাকে টুর্ণামেন্ট চলা অবস্থায় দেশে পাঠিয়ে দেয়া হয়।
বিয়ের বিষয় নিয়ে আল-আমিন আরো বলেন, ” আমি যদি আমার বিয়ের বিষয়টি স্বীকার না করি, এটা ঠিক হবে না। আমি মনে করি দুই ধরনের ভক্ত আছে-একদল হলো আমার খেলার ভক্ত আর একদল মানুষ হিসেবে আমি কেমন তার ভক্ত। যেহেতু আমি বিবাহিত তাই অনেকে হয়তো আমাকে নিয়ে অন্যভাবে ভাববে না। ” সুত্র-অনলাইন

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: