সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
মঙ্গলবার, ২৪ জানুয়ারী, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১১ মাঘ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আবাহনীই চ্যাম্পিয়ন

photo-1466607145নিউজ ডেস্ক : কথা ছিল আবাহনী লিমিটেড ও প্রাইম দোলেশ্বরের ম্যাচটি আবার হবে। দিন-তারিখও চূড়ান্ত হয়েছিল। আগামী শুক্রবার হবে বলে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান ঘোষণাও দিয়েছিলেন।

গত ১২ জুনের স্থগিত হওয়া এই ম্যাচ আর হচ্ছে না। দুই দলকেই এক পয়েন্ট করে ভাগ করে দেওয়া হয়েছে। তাই সুবিধা হয়েছে আবানীরই। স্থগিত হওয়া সেই ম্যাচ থেকে এক পয়েন্ট পেয়ে, ১৬ ম্যাচে মোট ২৩ পয়েন্ট নিয়ে এবারের ঢাকা প্রিমিয়ার ক্রিকেট লিগের শিরোপা জিতেছে তারাই।

আবাহনী এর আগে সর্বশেষ চ্যাম্পিয়ন হয়েছে ২০১০-১১ মৌসুমে। এ নিয়ে প্রিমিয়ার লিগে ১৮তম শিরোপা জিতল ধানমণ্ডি পাড়ার ক্লাবটি।

শিরোপা জয়ের দিনে আবাহনী বিশাল জয় ঘরে তুলেছে। নীল-আকাশি শিবির ১১৫ রানে হারিয়েছে প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবকে।

এদিন আবাহনী টসে হেরে প্রথমে ব্যাট করতে নেমে ৩১৬ রানের বিশাল সংগ্রহ গড়ে। তামিমের ১৪২ রানের অসাধারণ ইনিংসটি ছাড়াও মোসাদ্দেকের ৭৮ রানের একটি ঝলমলে ইনিংস আবাহনীকে বড় সংগ্রহ গড়ে দিতে মূল ভূমিকা রাখে।

জবাবে প্রাইম ব্যাংক শুরুটা ভালো করলেও শেষ পর্যন্ত পারেনি এই লক্ষ্যে পৌঁছাতে। আবাহনীর নিয়ন্ত্রিত বোলিংয়ে ২০১ রানের গুটিয়ে যায় প্রাইম ব্যাংকের ইনিংস। বাঁ-হাতি স্পিনার সকালাইন সজীব ৫৮ রানে সাত উইকেট তুলে নিয়ে নীল-আকাশি শিবিরের জয়ে বড় ভূমিকা রাখেন। আর তাসকিন আহমেদ ৪৫ রানে দুই উইকেট পান।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: