সর্বশেষ আপডেট : ২ মিনিট ২৭ সেকেন্ড আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেটের বিয়ানীবাজারে যুবককে কুপিয়ে হত্যা

full_1414737712_1463283092ডেইলি সিলেট ডেস্ক : বিয়ানীবাজার উপজেলার আলীনগরে জমি সক্রান্ত বিরোধকে কেন্দ্র করে এক যুবককে কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে। ঘটনায় অপর একজন মারাত্মকভাবে আহত হয়েছেন।

ঘটনাস্থলের কাছাকাছি পুলিশও ছিল বলে এলাকাবাসী জানায়। নিহত যুবকের নাম মাহতাব উদ্দিন (৩৫)। তিনি আলীনগর গ্রামের মৃত মখন আলীর ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার (২২ জুন) সকাল ১০টার দিকে বাড়ির পাশ্ববর্তী জমিতে গরু বেঁধে বাড়ি ফেরার পথে মাহতাব উদ্দিন হামলার শিকার হন। হামলাকারীরা তার বুক ও পেটে ধারালো দা দিয়ে একাধিক কোপ দিলে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।

প্রতক্ষ্যদর্শীর বরাতে জানা যায়, জমি নিয়ে এই দুপক্ষের মধ্যে বিরোধ চলছিল। বুধবার জমির দখল নিতে সেখানে অবস্থান নিয়েছিল রুবেল, সুমন ও রাজন সহ অন্যরা। স্থানীয় বাজারে গরু ব্যবসার সঙ্গে জড়িত মাহতাব পাশ্ববর্তী জমিতে গরু বেঁধে যাওয়ার পথে হামলার শিকার হন। একই সময়ে আসাদ (৪৫) নামের অপর একজন আহত হন। তার অবস্থাও আশংকাজনক বলে জানা গেছে।

এলাকার অনেকেরই অভিযোগ, জমির দখল ও প্রতিপক্ষের ওপর হামলা চালাতে সুমন তালুকদাররা বাড়িতে পুলিশ নিয়ে এসেছিলেন। এবং পুলিশের উপস্থিতিতে এ খুনের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী স্থানীয় এলাকার বাসিন্দা ইসদাত চৌধুরি, রুমান আহমদ বলেন, মাহতাব উদ্দিনকে কুপানোর সময় পুলিশ সদস্যরা ঘটনাস্থলেই ছিল।

এই ঘটনায় এলাকায় উত্তেজনা চলছে। খুনের সময়ে উপস্থিত পুলিশ ছাড়াও পরবর্তীতে কয়েক দফায় অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে গিয়ে পৌঁছান। এলাকাবাসী ওই বাড়ি ঘিরে রেখেছে। ঘটনার কয়েক ঘণ্টা পর পরিস্থিতি স্বাভাবিক হয়ে এলে পুলিশ মুল অভিযুক্ত রুবেল তালুকদার (২২), সুমন তালুকদার, রাজন তালুকদার সহ অন্যান্যদের গ্রেপ্তার করে নিয়ে যায়।

আলীনগর ইউনিয়ন পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান মামুনুর রশিদ বলেন, “জমি নিয়ে বিরোধী প্রভাবশালীরা গরিব লোকটিকে মেরে ফেলছে”। তিনি বলেন, “আমরা খুনিদের তাদের বাড়িতে ঘিরে রেখেছি, পুলিশ আছে, ওসিও এসেছেন”।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: