সর্বশেষ আপডেট : ৭ মিনিট ৪৭ সেকেন্ড আগে
বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শ্রীমঙ্গলে বাল্য বিবাহ মুক্ত শপথ বাক্যপাঠ

indexkjhশ্রীমঙ্গল সংবাদদাতা:  শ্রীমঙ্গলে বাল্য বিবাহ মুক্ত শপথ বাক্যপাঠ করানো হয়েছে । উপজেলার ৩নং শ্রীমঙ্গল সদর ইউনিয়ন কে বাল্য বিবাহ মুক্ত করতে  প্রচারণা মুলক এক জনসমাবেশ অনুষ্ঠানে এই শপথ বাক্যপাঠ করানো হয়েছে। শ্রীমঙ্গল উপজেলা প্রশাসন, উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তর ও  স্থানীয় ইউনিয়ন পরিষদ আয়োজনে এবং এনজিও দি হাঙ্গার প্রজেক্ট বাংলাদেশ,ম্যাক বাংলাদেশ, পসবিদ, কারিতাস ও ইয়ুথ এ্যান্ডিং হাঙ্গার এর  সহযোগীতায় বুধবার উপজেলার সদর ইউনিয়নের মনাইউল্লাহ উচ্চ বিদ্যালয়ে  এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

শ্রীমঙ্গল ইউনিয়নের চেয়ারম্যান ভানুলাল রায় এর সভাপতিত্বে ও ম্যাক বাংলাদেশ এর নির্বাহী পরিচালক এস এ হামদি এর সঞ্চালনায় এই শপথ বাক্যপাঠ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মো. শহীদুল হক। এতে বিশেষ অতিথি ছিলেন স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি আবু তালেব বাদশা, প্রধান শিক্ষক সৌমেদ্র দাস ও পসবিদ এর নির্বাহী পরিচালক মো. আজাদ আলী।  বক্তব্য রাখেন নারী নেত্রী পারভিন চৌধুরী, ইমারুন বেগম, শিক্ষক সোমা বেগম, ১০ম শ্রেণীর ছাত্রী আয়েশা আক্তার প্রমুখ।indexll

এর আগে অনুষ্ঠান উপলক্ষে বাল্য বিবাহ প্রতিরোধে নাটক, গান বিভিন্ন পোষ্টার, মাইকিং, লিফলেট, ব্যানার, ফ্যাষ্টুনসহ বিভিন্ন জনসচেতনামুলক প্রচারণা চালানো হয়। বাল্য বিবাহ দিবনা, করব না এবং বাল্য বিবাহে সহযোগীতা করবনা এই একাত্বতায় সামিল  হয়ে অনুষ্ঠানে উপস্থিত সকলেই  শপথ গ্রহন করেন । এর প্রেক্ষিতে উপস্থিত সবার মতামত নিয়ে  প্রধান অতিথি উপজেলা নির্বাহী অফিসার মো. শহীদুল হক  বাল্য বিবাহ মুক্ত শপথ বাক্যপাঠ এবং সভাপতি এই ইউনিয়নকে বাল্য বিবাহ মুক্ত ইউনিয়ন ঘোষাণা করেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: