সর্বশেষ আপডেট : ৪ মিনিট ৫১ সেকেন্ড আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সতীর্থদের রেকর্ড উৎসর্গ মেসির

photo-1466588614নিউজ ডেস্ক : এত দিন রেকর্ডটা ছিল গ্যাব্রিয়েল বাতিস্তুতার। বাতিগোলকে পেছনে ফেলে আর্জেন্টিনার পক্ষে সর্বোচ্চ গোলের রেকর্ড এখন লিওনেল মেসির দখলে। বিশেষ কোপা আমেরিকার সেমিফাইনালে মেসির দুর্দান্ত নৈপুণ্যে স্বাগতিক যুক্তরাষ্ট্রকে স্রেফ উড়িয়ে দিয়েছে আর্জেন্টিনা। এই ম্যাচে একটি গোল করে বাতিস্তুতাকে পেছনে ফেলার পর রেকর্ডটা সতীর্থদের উৎসর্গ করেছেন বর্তমান সময়ের সেরা ফুটবলার।

হিউস্টনের এনআরজি স্টেডিয়ামের প্রায় ৭১ হাজার দর্শককে মুগ্ধ করে ৩২ মিনিটে অসাধারণ ফ্রিকিক থেকে রেকর্ডগড়া গোলটি করেছেন মেসি। ম্যাচের শুরুতে এজেকিয়েল লাভেজ্জি আর শেষ দিকে গনজালো হিগুয়াইনের গোলের নেপথ্য রূপকারও তিনি। ৫০ মিনিটে হিগুয়াইনের প্রথম আর দলের তৃতীয় গোলেও বিশেষ ভূমিকা ছিল বার্সেলোনা তারকার।

আরেকটি মেসিময় ম্যাচ আরেকবার ফাইনালে নিয়ে গেছে আর্জেন্টিনাকে। ‘আলবিসেলেস্তে’দের সামনে এখন ২০১৪ বিশ্বকাপ ও গত বছরের কোপা আমেরিকা ফাইনালের দুঃখ ভোলার মিশন। বাংলাদেশ সময় আগামী সোমবার সকালে অনুষ্ঠেয় ফাইনালে আর্জেন্টাইনদের প্রতিপক্ষ চিলি অথবা কলম্বিয়া।

আপাতত রেকর্ডের আনন্দে বিভোর পাঁচবারের ফিফা বর্ষসেরা ফুটবলার। আর্জেন্টিনার বিখ্যাত জার্সিতে ৫৫ গোল করে মাঠ থেকে বেরিয়ে আসার পর মেসি বলেছেন, ‘আমরা প্রথম দিন থেকেই ভালো খেলছি আর ফাইনালে ওঠা আমাদের প্রাপ্য।’ তারপর সতীর্থদের রেকর্ডটা উৎসর্গ করে আর্জেন্টিনা অধিনায়কের মন্তব্য, ‘রেকর্ডটা গড়তে পেরে আমি খুশি। সতীর্থদের সাহায্যে এই রেকর্ড গড়া সম্ভব হয়েছে। তাদের কাছে আমি কৃতজ্ঞ।’

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: