সর্বশেষ আপডেট : ৩৬ মিনিট ৪৫ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মাতাল অবস্থায় গাড়ি চালানোর সন্দেহ, হিলারির দেবর গ্রেপ্তার

photo-1465279132আন্তর্জাতিক ডেস্ক:
মাতাল অবস্থায় গাড়ি চালানোর সন্দেহে যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ায় রজার ক্লিনটনকে (৫৯) গ্রেপ্তার করেছে পুলিশ। তিনি চলতি বছরের প্রেসিডেন্ট নির্বাচনে ডেমোক্রেটিক দলের মনোনয়নপ্রত্যাশী সাবেক পররাষ্ট্রমন্ত্রী হিলারি ক্লিনটনের দেবর এবং সাবেক প্রেসিডেন্ট বিল ক্লিনটনের সৎভাই।

ক্যালিফোর্নিয়ার পুলিশ জানিয়েছে, ১৫ হাজার ডলার দিয়ে রেডোনডো বিচ কারাগার থেকে জামিন নিয়েছেন রজার ক্লিনটন। আগামী ২ সেপ্টেম্বর তিনি আদালতে হাজিরা দেবেন।

রেডোনডো বিচ পুলিশ জানায়, অসাবধানে কেউ গাড়ি চালাচ্ছে এমন খবর পেয়ে তাঁরা ঘটনাস্থলে হাজির হন এবং রজার ক্লিনটনকে গ্রেপ্তার করেন। রেডোনডো বিচ কারাগারে নেওয়ার পর তিনি কোনো রাসায়নিক পরীক্ষায় অস্বীকৃতি জানান।

বিল ও হিলারি ক্লিনটনের জন্য লজ্জাকর পরিস্থিতি সৃষ্টি করা রজার ক্লিনটনের জন্য এই প্রথম নয়। ২০০১ সালেও মাতাল হয়ে গাড়ি চালানোর অভিযোগে তিনি গ্রেপ্তার হন। একই বছর তাঁকে মাদক-সংশ্লিষ্ট এক অভিযোগ থেকে ক্ষমা করা হয়।

ক্যালিফোর্নিয়ার স্থানীয় সময় মঙ্গলবার ডেমোক্রেটিক দলের প্রাইমারি হওয়ার কথা হয়। এর ঠিক আগমুহূর্তে রজার ক্লিনটন গ্রেপ্তারের ঘটনা হিলারির জন্য সমস্যার কারণ হতে পারে বলে মনে করেন বিশেষজ্ঞরা।

এরই মধ্যে মনোনয়নের জন্য প্রয়োজনীয় দুই হাজার ৩৮৩ ডেলিগেটের সমর্থন পেয়েছেন হিলারি। তবে তাঁর প্রতিদ্বন্দ্বী বার্নি স্যান্ডার্স এখনো সরে দাঁড়াননি; বরং আগামী জুলাইয়ে অনুষ্ঠেয় ডেমোক্রেটিক দলের সম্মেলন পর্যন্ত লড়ে যেতে ইচ্ছুক তিনি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: