সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিজয়ের প্রতিধ্বনি পত্রিকার নবীগঞ্জ প্রতিনিধি মতিউর মুন্না‘র পদত্যাগ

aeafab8c-2c63-4054-8404-88dcd00dfba1নবীগঞ্জ প্রতিনিধি:
হবিগঞ্জ থেকে প্রকাশিত দৈনিক বিজয়ের প্রতিধ্বনি পত্রিকার নবীগঞ্জ প্রতিনিধি মতিউর রহমান মুন্না পদত্যাগ করেছেন। গত বুধবার সকালে পত্রিকার অফিসের ই-মেইলে ও পত্রিকার সম্পাদক আনিসুর রহমানের আদিলের ব্যক্তিগত ই-মেইলে এবং অফিসের ঠিকানায় ডাক যোগে তিনি পদত্যাগ পত্রটি প্রেরণ করেন।

পত্রিকাটির প্রতিষ্ঠালগ্ন থেকেই নবীগঞ্জের একক প্রতিনিধি হিসেবে মতিউর রহমান মুন্না সুনামের সহিত কাজ করে আসছিলেন। মুন্না শুরুতেকেই নিষ্ঠার সাথে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে দায়িত্ব পালন করার ফলে পত্রিকার মানবৃদ্ধিসহ প্রত্রিকাটি যথাযত ভাবে পাঠকের কাছে জনপ্রিয় হয়ে উঠে। সম্প্রতি নানা সমস্যার কারণে পত্রিকাটির নবীগঞ্জ প্রতিনিধি মতিউর রহমান মুন্না সেচ্ছায় পদত্যাগ করেন।

প্রেরিত এক পত্রে মতিউর রহমান মুন্না বলেন, পত্রিকাটির প্রতিষ্ঠালগ্ন থেকেই আমি সুনামের সহিত কাজ করেছি। আমার বস্তুনিষ্ঠ সংবাদ ও বিভিন্ন ফিচার প্রকাশের ফলে দৈনিক বিজয়ের প্রতিধ্বনি নবীগঞ্জে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিল। অনেক ক্রাইম রির্পোট করেছি যা নবীগঞ্জে কোন কোন দিন পত্রিকা ফটোকপি করে পর্যন্ত বিক্রি হয়েছে। পত্রিকাটি প্রথম যাত্রা শুরু করার পর অনেক সুনামধন্য সাংবাদিকবৃন্দ পত্রিকার সাথে জরিত ছিলেন। পত্রিকাটিতে কাজ করতে গিয়ে যারা আমাকে বিভিন্ন ভাবে সহযোগিতা করেছেন তাদেরকে আমি ধন্যবাদ জানাই। আমি আমার কর্ম দায়িত্ব থেকে সেচ্ছায় পদত্যাগ করেছি।
মতিউর রহমান মুন্না আরো বলেন, আজ কাল এসব পত্রিকায় অনেক অদক্ষ লোককে প্রতিনিধি করা হচ্ছে। যা অন্যের লেখা সংবাদ কপি করাই তাদের কাজ। সাংবাদিক হতে হলে মাঠে এসো, গোল টেবিলে বসে সাংবাদিকতা হয় না। এটাকে সাংবাদিক নয়, ‘কপিবাজ’ বলে। আর এসব এ সব ‘কপিবাজ’দের ২ লাইন লেখার ক্ষমতা নেই। এদের পাঠনো সংবাদে মানহানি হওয়ার পাশাপাশি পত্রিকার সংবাদ নিয়ে চরমভাবে বিভ্রান্ত হচ্ছে পাঠক সমাজ।

সংবাদ পত্রের প্রতি আমার অনেক ভালবাসা রয়েছে, আমি আহবান জানাবো বিজ্ঞাপন নয় কে দক্ষ এবং বস্তুনিষ্ঠ সংবাদ পাঠাবে এমন কোন লোক দেখে যাচাই করে নিয়োগ দিবেন।

আমি আগামীতে যাতে অন্য কোন পত্রিকায় একজন সংবাদ কর্মী হিসাবে কাজ করতে পারি এ জন্য সকলের সহযোগিতা কামনা করছি।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: