সর্বশেষ আপডেট : ২ মিনিট ৩৩ সেকেন্ড আগে
রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ট্রেনের অগ্রিম টিকেট বিক্রি শুরু

photo-1466576022নিউজ ডেস্ক : এ বছর শবে কদর, ঈদুল ফিতর আর সাপ্তাহিক ছুটিসহ লম্বা সময় অফিস-আদালত বন্ধ থাকায় একটু আগেভাগেই রাজধানী ছাড়ছে মানুষ। গত সোমবার থেকে বাসের অগ্রিম টিকেট বিক্রি শুরু হলেও আজ বুধবার থেকে শুরু হলো ট্রেনের অগ্রিম টিকেট বিক্রি।

আজ সকাল ৮টা থেকে ট্রেনের আগাম টিকেট বিক্রি শুরু হয়। আজ দেওয়া হচ্ছে ১ জুলাই ও ২৬ জুনের সাধারণ টিকেট। এ ছাড়া আগামীকাল ২৩ জুন বৃহস্পতিবার দেওয়া হবে ২ জুলাই, ২৪ জুন ৩ জুলাইয়ের, ২৫ জুন ৪ জুলাইয়ের এবং ২৬ জুন ৫ জুলাইয়ের আগাম টিকেট বিক্রি করা হবে।

কমলাপুর স্টেশন কর্তৃপক্ষের সঙ্গে কথা বলে জানা যায়, অন্যান্য বছর সকাল ৯টা থেকে ট্রেনের টিকেট বিক্রি করা হলেও এবার টিকেট বিক্রি হচ্ছে সকাল ৮টা থেকে। এতে করে টিকেট বিক্রির সময় যেমন বাড়ল, তেমনি যাত্রীদের ভোগান্তি কিছুটা হলেও কমবে বলে মনে করেন তাঁরা।

এদিকে, টিকেট বিক্রির সময় এক ঘণ্টা এগিয়ে আনায় সন্তোষ প্রকাশ করেছেন টিকেটের জন্য দাঁড়িয়ে থাকা লোকজন। সে সঙ্গে তাঁদের দাবি, আগামীতে যদি ট্রেনের টিকেট বিক্রির সময় আরো এক ঘণ্টা এগিয়ে সকাল ৭টা থেকে করা হয়, তবে তাঁরা আরো বেশি উপকৃত হবেন।

আজ সকালে কমলাপুর রেলস্টেশনে গিয়ে দেখা যায়, সকাল থেকেই টিকেটপ্রত্যাশীদের লম্বা লাইন। তবে অন্যান্যবারের মতো এখনো কোনো বিশৃঙ্খলার সৃষ্টি হয়নি। ১ জুলাইয়ের টিকেটপ্রত্যাশীদের ভিড় দেখা গেলেও ২৬ জুনের সাধারণ যাত্রীদের ভিড় নেই বললেই চলে।

স্টেশন কর্তৃপক্ষ জানায়, যাত্রীদের সুবিধার্থে স্টেশন চত্বরে ফ্যানের ব্যবস্থা করা হয়েছে। এ ছাড়া বিশৃঙ্খলা এড়াতে পুরো স্টেশন এলাকা ক্লোজড সার্কিট (সিসি) ক্যামেরার আওতায় আনা হয়েছে, যাতে আইনশৃঙ্খলার ব্যাঘাত না

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: