সর্বশেষ আপডেট : ১৬ মিনিট ৪৮ সেকেন্ড আগে
বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ওয়ানডে র‌্যাঙ্কিংয়ে চার নম্বরে সাকিব

full_235933335_1466572168নিউজ ডেস্ক: আইসিসির সম্প্রতিক র‌্যাঙ্কিংয়ে ওয়ানডে বোলারদের মধ্যে চার নম্বরে রয়েছেন বাংলাদেশের স্পিনার সাকিব আল হাসান। এই তালিকার শীর্ষস্থানে আছেন ওয়েস্ট ইন্ডিজের সুনিল নারিন।

র‌্যাঙ্কিংয়ে দ্বিতীয় অবস্থানে রয়েছেন নিউজিল্যান্ডের ট্রেন্ট বোল্ট। আর তৃতীয় অবস্থনে রয়েছেন দক্ষিণ আফ্রিকার স্পিনার ইমরান তাহির। তার পরেই অবস্থান সাকিব আল হাসানের। সাকিবের পরে রয়েছেন অস্ট্রেলিয়ান পেসার মিচেল স্টার্কের নাম।

এরপর পর্যায়ক্রমে রয়েছেন নিউজিল্যান্ডের ম্যাট হেনরি, দক্ষিণ আফ্রিকার ডেল স্টেইন, মরনে মর্কেল, পাকিস্তানের মোহাম্মদ ইরফান এবং ইংল্যান্ডের মঈন আলি।

বোলারদের তালিকায় বাংলাদেশি বোলারদের মধ্যে সাকিব আল হাসানের পরে রয়েছেন অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা ১৬ নম্বরে। এরপর রয়েছেন আরাফাত সানি ৪৩, রুবেল হোসেন ৪৪ এবং মুস্তাফিজুর রহমান ৪৬ নাম্বারে।

ব্যাটসম্যানদের ওয়ানডে র‌্যাঙ্কিংয়ে শীর্ষস্থানটি দখলে রেখেছেন দক্ষিণ আফ্রিকার অধিনায়ক এবি ডি ভিলিয়ার্স। তার পরেই রয়েছেন ভারতের তুমুল জনপ্রিয় ব্যাটসম্যান বিরাট কোহলি। তিন নম্বরে দক্ষিণ আফ্রিকার আরেক ব্যাটসম্যান হাশিম আমলা। চার নম্বরে শ্রীলংকার তিলকারত্নে দিলশান এবং পাঁচ নম্বরে রয়েছেন নিউজিল্যান্ডের অধিনায়ক কেনে উইলিয়ামসন।

ব্যাটসম্যানদের তালিকায় বাংলাদেশের হয়ে ১৯তম অবস্থানে রয়েছেন মুশফিকুর রহিম। এরপরে ২০তম অবস্থানে রয়েছেন সৌম্য সরকার। এরপর তামিম ২৪, সাকিব আল হাসান ৩০, নাসির ৪২, মাহমুদুল্লাহ ৪৯, এবং সাব্বির রহমান রয়েছেন ৮৯ নাম্বারে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: