সর্বশেষ আপডেট : ৩ মিনিট ৯ সেকেন্ড আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শতাধিক পথশিশুকে ঈদবস্ত্র দিল ‘স্বপ্নতরী’

13422376_1196897133676091_6257872997344108601_o‘চলো কিছু করি সুবিধাবঞ্চিত শিশুদের জন্য’ এই স্লোগানে শতাধিক পথশিশুকে নিয়ে সামাজিক সংগঠন ‘স্বপ্নতরী পথশিশু ও আমরা কতিপয়’-এর উদ্যোগে আলোচনাসভা, ইফতার মাহফিল, ঈদবস্ত্র মৌসুমি ফল এবং শিক্ষা উপকরণ করা হয়েছে। গতকাল মঙ্গলবার বিকেলে নগরীর চৌহাট্টাস্থ একটি চাইনিজ রেস্টুরেন্টে অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি এমরান হোসেন।
সাধারণ সম্পাদক রুহুল আমীন ও প্রচার সম্পাদক আশরাফুল ইসলামের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, বিশিষ্ট শিক্ষাবিদ লে. কর্নেল (অব.) সৈয়দ আলী আহমেদ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, দৈনিক সবুজ সিলেটের বার্তা সম্পাদক ছামির মাহমুদ, সমাজসেবক আহসান হাবীব মঈন, এরশাদ আল হাবিব।
এতে উপস্থিত ছিলেন লিডিং ইউনিভার্সিটির সহকারী অধ্যাপক আউয়াল হোসেন, জেষ্ঠ্য প্রভাষক জাহিদ হোসেন, ছাত্র কল্যাণ ফাউন্ডেশনের ভাইস প্রেসিডেন্ট মুস্তাকিম আহমেদ সুজন, ছাত্রনেতা ফয়জুর রহমান ফয়েজ, মকছুছ আহমদ, সালমান খায়ের মুন্না, আব্দুর রহমান, ওমর ফারুক খান, উর্মি বেগম, জুবায়ের আহমদ লিমন, নাদিরা সুলতানা সুমা, মুশাররফ আরেফিন মুন্না প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে জালালাবাদ ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজের সাবেক অধ্যক্ষ লে. কর্নেল (অব.) সৈয়দ আলী আহমেদ বলেন, রমজান মাস এলে লোক দেখানোর জন্য অনেকেই ইফতার মাহফিল করে থাকেন। কিন্তু আমাদের সমাজের পিছিয়েপড়া সুবিধাবঞ্চিত শিশুদের দিকে কখনো আমরা থাকাই না। স্বপ্নতরীর তরুণ নেতাকর্মীরা যেভাবে পথশিশুদের নিয়ে ব্যতিক্রমধর্মী ইফতার, ঈদবস্ত্র, মৌসুমী ফল ও শিক্ষা উপকরণ বিতরণ করে সমাজে একটি দৃষ্টান্ত স্থাপন করলো তা অনুকরণীয় হয়ে থাকবে। স্বপ্নতরীর মতো বিত্তবানরা এগিয়ে এলে সমাজে সুবিধাবঞ্চিত শিশু থাকবে না।
বিশেষ অতিথির বক্তব্যে সাংবাদিক ছামির মাহমুদ বলেন, পথশিশুদের শিক্ষাসহ মৌলিক অধিকার নিশ্চিত করা গেলে তারাও একদিন বড় হয়ে সমাজের কল্যাণে ভূমিকা রাখতে পারবে। দেশের বুঝা না হয়ে সুবিধা বঞ্চিত শিশুরাও দেশের সম্পদে পরিণত হতে পারে। তবে তাদের সহযোগিতায় রাষ্ট্রের পাশাপাশি স্বপ্নতরীর মতো সামাজিক সংগঠনসহ বিত্তবানদের এগিয়ে আসতে হবে। বিজ্ঞপ্তি

13465978_1196873533678451_3346803899872976058_n

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: