সর্বশেষ আপডেট : ২ মিনিট ৮ সেকেন্ড আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নগরীর যানজট নিরসনে রোভার স্কাউটস

141প্রতি বছরের ন্যায় এবছরও পবিত্র মাহে রমজান ও আসন্ন ঈদকে বিবেচনায় রেখে মহানগরীর যানজট কমাতে উদ্যোগ নিয়েছে সিলেট মেট্রোপলিটন চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি (এসএমসিসিআই)।
এর অংশ হিসাবে ১৫ রমজান থেকে ২৭ রমজান পর্যন্ত এসএমপি ট্র্যাফিক পুলিশকে সহাযোগিতা করবে রোভার স্কাউট সিলেট-এর একটি স্বেচ্ছাসেবক দল। ট্রাফিক পুলিশের সহযোগী হিসাবে রোভার স্কাউটের স্বেচ্ছাসেবক দল সিলেট মেট্রোপলিটন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি-এর সহায়তায় নগরীর যানজট প্রবন পয়েন্টে দুপুর ১২টা থেকে বিকেল ৫ টা পর্যন্ত দায়িত্ব পালন করবে।
গতকাল সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনারের কার্যালয়ে যার আনুষ্ঠানিক উদ্ভোধন করেন এসএমপি পুলিশ কমিশনার মো. কামরুল আহসান এবং এসএমসিসিআইর ১ম সহ-সভাপতি হাসিন আহমদ। এ ছাড়া ও এ সময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার- রোকন উদ্দিন মাহমুদ, ডিসি হেড কোয়ার্টার-রেজাউল করিম, ডিসি ট্রাফিক-মো. মুশফেকুর রহমান, অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্র্যাফিক)-নিকুলিন চাকমা, সহকারী পুলিশ কমিশনার (ট্রাফিক)-সাথী শর্মা, ট্র্যাফিক সার্জেন্ট-মো. হাবিবুর রহমান হাবীব ও টিআই (প্রশাসন) মো. শহীদুল আলম এবং সিলেট মেট্রোপলিটন চেম্বার অব কমার্সের পক্ষে উপস্থিত ছিলেন পরিচালক শফিউল আলম চৌধুরী নাদেল, পরিচালক হুরায়রা ইফতার হোসেন, পরিচালক অনুপ কুমার দেব এবং এসএমসিসিআইর সহকারী সচিব মো. জাহাঙ্গীর হোসেন।
পুলিশ কমিশনার তাঁর বক্তব্যে প্রতিবছরের ন্যায় এ বছর ও ট্র্যাফিক পুলিশকে সহায়তার জন্য স্বোচ্ছাসেবক প্রদান করায় এসএমসিসিআইকে ধন্যবাদ জানান। যানজট নিরসনে স্বেচ্ছাসেবক প্রদানসহ আরো সামাজিক ও ব্যবসায়ীদের কল্যাণে কাজ করতে আগ্রহী সিলেট মেট্রোপলিটন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি (এসএমসিসিআই)। ভবিষ্যতে এরকম আরো সমাজসেবামূলক কর্মকান্ড পরিচালনা করা হবে বলে জানিয়েছেন এসএমসিসিআই-এর ১ম সহ-সভাপতি হাসিন আহমদ। যানজটের মতো একটি জটিল সমস্যা সমাধানে স্কাউটসহ বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠন এবং ক্লাবসমূহ এগিয়ে এলে শুধু ঈদ কিংবা রমজান নয়; বছরের অন্যান্য সময়ে ও যানজট নিরসনে সহায়ক ভূমিকা পালন করবে। বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: